cbn  

প্রেস বিজ্ঞপ্তি:

শেরপুর জেলার সমাজিক সংগটন ডিভাইন হেল্পরস অব বাংলাদেশ এর ২য় বর্ষপূর্তি উপলক্ষে কক্সবাজার জেলা শ্রেষ্ঠ মাবনতার কাজের অবদান রাখাই সম্মননা পেয়েছে কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি ১৫ নভেম্বর (বৃহস্পতিবার ) ডিভাইস হেল্পারস অব বাংলাদেশ এর বিশাল আয়োজনের মধ্য দিয়ে মোঃ হুমায়ুন কবির রুমান চেয়ারম্যান, জেলা পরিষদ, শেরপুর।

তুলে দেওয়া হয় কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি সমানিত এডমিন আশরাফুল হাসান রিশাদ সহ অন্য সদস্যদের হাতে তরুণ প্রজন্মের হাত ধরে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে ডিভাইস হেল্পারস অব বাংলাদেশ এর পক্ষে প্রায় ৪০টি জেলার সংগঠনের মধ্য থেকে মানবতার কাজে শেষ্ট অবদান রাখায় সম্মননা দিয়েছে। এর মধ্যে কক্সবাজার থেকে কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি এই সম্মননা অর্জন করে। সেখান থেকে ২০ টি সংগঠনকে সরাসরি সম্মননা হাতে তুলে দেন শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান  মোঃ হুমায়ন কবির রুমান।

সম্মননা প্রদান উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে শেরপুর পৌর অডিটোরিয়াম (টাউন হল) ডিভাইস হেল্পারস অব বাংলাদেশ এর ২য় বর্ষপূর্তির উপলক্ষে অংশগ্রহণকারী বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা। এ ছাড়া তাদের সম্মননা প্রদানের আগে এই সফল তরুণদের নিয়ে কর্মশালার আয়োজন করা হয় এবং শোনা হয় তাদের সফলতার গল্প।

কক্সবাজার থেকে মাবনতা কাজে শ্রেষ্ঠ অবদান রাখাইয় সম্মননা পাওয়া সংগঠন ‘ কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি সমানিত এডমিন আশরাফুল হাসান রিশাদ শুভেচ্ছা বক্তব্য রাখেন ।

শেরপুর এর সংগঠন ডিভাইস হেল্পারস অব বাংলাদেশ এর কাছ থেকে পাওয়া এই সম্মননা মাধ্যমে ‘কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি ’ সংগঠনের টিম আরও বেশি অনুপ্রাণিত হয়েছে। তারা যুক্ত হয়েছে ৪০টি জেলার সফল সংগঠনের কর্মকাণ্ডের সঙ্গে। তাদের প্রত্যাশা কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি তারা চায় এই মানবতাকে যেন স্বাধীনতার চেতনা লালন করে বাংলাদেশের সম্পদে পরিণত হয়। পাশাপাশি তারা অসহায় মানুষ ও যুব সমাজের উন্নয়নে কাজ করবে। যাতে করে প্রতিটি তরুণের হাত যেন এক একটি সহযোগিতার হাতে পরিণত হয়।

কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি সংগঠন গত ২০১৬ সাল থেকে ব্লাড ও শহরের ছিন্নমূল পথশিশুদের , চিকিৎসা, বিনোদনসহ নানা ধরনের অধিকার বাস্তবায়নে কাজ করছে। আর তাদের সহযোগিতায় নিয়োজিত রয়েছে ২৫০ জন তরুণ-তরুণী।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •