ক্রীড়া প্রতিবেদক:
জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ওয়ালটন বীচ ফুটবল টূর্ণামেন্টের ফাইনালে হওয়ার গৌরব অর্জন করেছে ইয়ং মেন্স ক্লাব বনাম ফুটবল ক্লাব মহেশখালী। বুধবার তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ১ম সেমি ফাইনাল ম্যাচে ন্যাশনাল কক্স ক্রীড়া সংঘকে ৪-৬ গোলে হারায় ইয়ং মেন্স ক্লাব।
দ্বিতীয় সেমি ফাইনালে রামু আবাহনীকে ২-১ গোলে পরাস্ত করে ফুটবল ক্লাব। বৃহস্পতিবার বিকাল ৩টায় সৈকতের সীগাল পয়েন্টে ফাইনালে মুখোমুখী হবে ইয়ং মেন্স ক্লাব বনাম ফুটবল ক্লাব মহেশখালী।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেইম এন্ড স্পোর্টস) এফ.এম ইকবাল-বিন আনোয়ার (ডন)।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু। জেলা ক্রীড়া সংস্থার ফুটবল সম্পাদক রাশেদ হোসাইন নান্নু বলেন, উৎসাহ-উদ্দীপনা ও সুষ্ঠুভাবে এই আয়োজন চলছে।
প্রতিযোগিতায় দর্শক হিসেবে ছিল স্থানীয়দের পাশাপাশি শত শত পর্যটক। ওয়ালটন সারাদেশে বিভিন্ন খেলায় সহযোগিতা করে দেশের ক্রীড়াঙ্গনকে শক্তিশালী করছে। তাদের এই আয়োজন থেকে উঠে আসছে প্রতিভাবান অনেক খেলোয়াড়। এ জন্য ওয়ালটন পরিবার প্রশংসার দাবিদার।