cbn  

আবুল কালাম,চট্টগ্রাম :

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন নেতাকর্মীদের তাগিদ দিয়ে বলেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণ বিধি মেনে দলীয় কর্মকাণ্ড পরিচালনা করার পরামর্শ দিয়েছেন।দলীয় নেতাকর্মীদের আচরণে যেন দলের ভাবমূর্তি বিনষ্ট না হয়। দল যাতে প্রশ্নের মুখে না পড়ে সে দিকে খেয়াল রাখতে হবে। বাংলাদেশ ‘আওয়ামী লীগ পুরোনো ও জনপ্রিয় সংগঠন’ তা ম৷থায় রেখে দলের কর্মকাণ্ড পরিচালনা করতে হবে।

নির্বাচনের এই সময়ে নৌকার বিজয় নিশ্চিতে আমাদেরকে যেকোনো ধরণের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে। সরকারের উপনয়ন জনগণের কাছে উপস্থাপন করতে হবে।ওয়ার্ড, থানা বা মহানগরের যেকোনো কর্মসূচিতে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে প্রচার-প্রচারণা চালাতে হবে।

মঙ্গলবার (১৩ ই নভেম্বর) বিকালে অক্সিজেন মোড়ে বায়েজিদ থানা আওয়ামী লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন নির্বাচনের আগে যাতে নগরের চলমান উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন করা যায়, উন্নয়ন কর্মকান্ডের ভোগান্তি নিয়ে জনমনে কোনো ধরণের অসন্তোষ সৃষ্টি না হয় সেজন্য আমাদেরকে জন-উদ্বুদ্ধকরণের পরিকল্পনা গ্রহণ করতে হবে। দেশের উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে হলে সরকারের ধারাবাহিকতা আজ সময়ের দাবী- এই বিষয়টি জনগণের কাছে তুলে ধরতে হবে।

বায়েজিদ থানা আওয়ামী লীগ সভাপতি এম খলিলুর রহমানের সভাপতিত্বে ও শফিউল আলম ছগিরের পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি এড. সুনীল সরকার, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সদস্য বেলাল আহমেদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা গাজী শফিউল আজিম, মহব্বত আলী খান, জাফর আলম চৌধুরী, কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু, শৈবাল দাশ সমুন, ফরিদ আহমেদ চৌধুরী, দলিলুর রহমান, আবদুল নবী লেদু, জামাল উদ্দিন, হাজী শামসুল আলম, আবদুল মালেক, আবদুল শাকুর ফারুকী, সিবিএ নেতা সোনা মিয়া, কাজী আবদুল মালেক, হারুন জালালাবাদী, তাজুল ইসলাম, লোকমান কুতুবী, আল মামুন, প্রকৌশলী এম মহিউদ্দিন, ওয়াহিদুল আলম শিমুল, সুমন সহ আরও অনেকে

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •