বিশেষ প্রতিবেদক:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কক্সবাজার জেলার জনপ্রিয় ব্যক্তিত্ব ছাত্রমাজের প্রিয় নেতা, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও বাংলাদেশ অাওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক ব্যরিস্টার প্রশান্ত ভূষন বডুয়া।

সোমবার আওয়ামীলীগ সভাপতির ধানমন্ডির ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয় থেকে ককসবাজার ৩, সদর-রামু আসনের জন্য একটি মনোনয়ন ফরম কিনেছেন তিনি।

তিনি বলেন, ‘ জননেত্রী শেখ হাসিনার মনোনয়ন পেয়ে জামাত বিএনপির দুর্গ ভেঙ্গে আমি নৌকার বিজয় ছিনিয়ে আনতে পারবো ইনশাল্ললাহ। জনগণের ভালবাসায় অামাকে ককসবাজারের উন্নয়নে সাহায্য করবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার সদর আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি পর্যটনকারী’কে আধুনিক শহরে পরিণত করার পাশাপাশি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে ককসবাজারকে মডেল হিসেবে সারা বাংলায় প্রতিষ্টা করবেন।

তিনি অারো বলেন, ককসবাজার সদর রামুর জনগণই অামার মূল শক্তি, তারা অামাকে ভালবাসেন। জননেত্রী শেখ হাসিনার মনোনয়ন পেলে জনগণের ভালবাসায় ককসবাজার ৩ অাসনে নৌকার বিজয় নিশ্চিত করবো।