সংবাদদাতা:
গত ৮ নভেম্বর বিশিষ্ট কবি ও খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির উপদেষ্টা আ.ন.ম রফিকুর রশিদ,র  টাইম লাইনে পোষ্ট করেন একটি অসহায় মাকে নিয়ে। যিনি উদ্দ্যেশ্যহীন ভাবে ঘুরে বেড়ান দেশের বিভিন্ন স্থানে। তার নেই কোন বস্ত্র, খাবার, মাথা ঠেকাবার যায়গা ইত্যাদি। বিভিন্ন রাস্তায় তার দিনাতিপাত।
এবিষয়টি তিনি পোষ্ট করার পর দেশের বিভিন্ন স্থান থেকে মন্তব্য আসতে থাকে। স্যারের ও খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির সার্বিক সহযোগীতায় এক মুহুর্তে  ১১ নভেম্বর রবিবার দৃষ্টি গোচর হয় চট্টগ্রামের ফেনীর পথের ফুল ফাউন্ডেশনের। এই সংগঠনটি আ.ন.ম রফিকুর রশিদ’র সাথে যোগাযোগ করেন। এক পর্যায়ে সংগঠনটি মানবতার টানে ছুটে আছে ককসবাজারের খুটাখালীতে। সংগঠনটিকে অভ্যর্থনা জানাতে এগিয়ে আসেন খুটাখালীর একমাত্র মানবতার সংগঠন খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটি। অন্য দিকে খাবার, বস্ত্রদিয়ে সেবা দেন ইসলামপুর ব্লাড ডোনার্স এন্ড জনকল্যাণ সোসাইটি।
রাস্তায় বিরামহীন ছুটে চলা এই বৃদ্ধ মাকে উন্নত চিকিৎসার জন্যে সম্পূর্ণ দায়িত্ব নিয়ে এম্বুলেন্সে করে নিয়ে গেলেন চট্টগ্রাম মেডিকেলে। সেচ্ছাসেবী সংগঠন পথের ফুল ফাউন্ডেশন, ফেনী। মানবতার অতন্দ্রপ্রহরী খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির উপদেষ্টা আ.ন.ম রফিকুর রশিদ স্যারের সাথে মহিলাটিকে এম্বুলেন্সে তুলে দিতে সার্বিক সহযোগীতা করেন খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির বিশেষ টিম ও ইসলামপুর ব্লাড ডোনার্স এন্ড জনকল্যাণ সোসাইটির সদস্যরা।
ফেনীর সংগঠনটি আমাদের জানান বৃদ্ধা মায়ের চিকিৎসা শেষে তারা ঢাকায় অবস্থিত সাগর দাসের বৃদ্ধাশ্রমে পাঠাবেন বলে নিশ্চিৎ করেন। এদিকে খুটখালী ব্লাড কল্যাণ সোসাইটির চট্টগ্রাম শাখার সদস্যরা চট্টগ্রাম মেডিকেলে প্রয়োজনে অসহায় বৃদ্ধা মহিলাটির সেবা দেওয়ার জন্য প্রস্তুত আছেন বলে নিশ্চিৎ করেছেন খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ আল মুরাদ।
তিনি আ.ন.ম রফিকুর রশিদ ও  ইসলামপুর ব্লাড ডোনার্স এন্ড জনকল্যাণ সোসাইটির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মহৎ কাজের জন্য এবং এই ধরণের অসহায় মানুষের পাশে এগিয়ে আসতে দেশবাসীর কাছে নিবেদন করেছেন ও এই বৃদ্ধ মায়ের জন্যে দোয়া চেয়েছেন। জয় হউক মানবতার।
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •