প্রেস বিজ্ঞপ্তি
রামু লম্বরী পাড়ার তরুণ সমাজকর্মী, লম্বরী পাড়া ইসলামী পাঠাগারের প্রতিষ্ঠাতা প্রচার সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল-হেলাল (৩১) ১০ নভেম্বর বেলা আড়াই টায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন।
মরহুম হেলাল রামু রাজারকুল মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক মাওলানা আব্দুর রাজ্জাকের বড় ছেলে।
আজ রাত ১০ টায় লম্বরী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাযার নামায অনুষ্ঠিত হবে।
গ্রামের সবচেয়ে উদ্যেগী, সমাজবান্ধব, হাস্যোজ্জ্বল এ যুবকের ইন্তেকালে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, বিভিন্ন সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।
লম্বরী পাড়া ইসলামী পাঠাগারের শোক..
লম্বরী পাড়া ইসলামী পাঠাগারের প্রতিষ্ঠাতা কমিটির প্রচার সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল হেলালের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন, ওই পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, সহ-সভাপতি মুহাম্মদ মঈন উদ্দীন মাসুম, রমজান আলী, মুহাম্মদ সলিম উল্লাহ, সাধারণ সম্পাদক শুয়াইব সোহেল, সাংগঠনিক সম্পাদক হাফেজ জিয়াউল হক ( জিয়া), অর্থ সম্পাদক রিয়াজ উদ্দীন (রানা), সাহিত্য সম্পাদক আবু সুফিয়ান ( মেজর), রেজাউল করিম, (ছোট), নির্বাহী সদস্য মাসুদ পারভেজ (রামিন), হুমায়ুন রশিদ, শফিকুর রহমান, জাহেদুল হক, নাবিদুল হক (রুবেল), সেলিম উল্লাহ, মুহাম্মদ ফারুক, ইস্কান্দর (হিরু), মোমেন রশিদ প্রমুখ।
এক শোক বার্তায় তারা বলেন, আব্দুল্লাহ আল -হেলাল ছিলেন গ্রামের প্রাণবন্ত, সদালাপী একজন শিক্ষানুরাগী ও একনিষ্ঠ সমাজকর্মী। কর্মঠ, উদ্যমী, উদ্যোগী ও পরোপকারী হিসেবে তিনি এলাকায় সর্বজন সমাদৃত। যে কারো বিপদের সময় সহযোগিতার জন্য হেলাল ছিলেন অগ্রগামী, একনিষ্ঠ। সদা হাস্যোজ্জল, প্রাণবন্ত আমাদের প্রিয়জন হেলালের ইন্তেকালে আমরা গভীর শোকাহত, মর্মাহত। আমরা মহান আল্লাহর দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা করি এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানাই।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •