প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ ন্যাশনালিষ্ট ফ্রন্ট বিএনএফ কুষ্টিয়া জেলায় আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া ৪টি আসনে দলীয় প্রার্থী ঘোষণা করেছে । এ গতকাল বিকেলে বিএনএফ’র কুষ্টিয়া কার্যালয়ে নির্বাহী কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেন বিএনএফ’র ভারপ্রাপ্ত সভাপতি হুজুর মোশাররফ হোসেন । সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় শ্রমিক ফ্রন্টের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। সভায় উপস্থিত থেকে মতামত দেন কুষ্টিয়া বিএনএফ’র সমন্বয়ক সাংবাদিক শামসুল আলম স্বপন,সহ-সভাপতি শাহ খলিলুর রহমান, , সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল হক, সাংগঠনিক সম্পাদক লালন হোসেন,দপ্তর সম্পাদক ডা. তোফাজ্জেল হোসেন, দৌলতপুর বিএনএফ’র সভাপতি আশরাফুল ইসলাম মাষ্টার, ভেড়ামার বিএনএফ’র সভাপতি মীর ফজলে আলী দিপু, নেতা আবুল কাশেম, হরিপুর ইউনিয়ন সভাপতি আব্দুল মজিদ মেম্বর, কুষ্টিয়া শহর বিএনএফ’র সভাপতি মঞ্জিল হোসেন, কুষ্টিয়া জেলা মহিলা বিএনএফ’র সহ-সভাপতি পাপিয়া বেগম, রাবেয়া বেগম, সুলতানা রাজিয়া, দুলালী বেগম, মহিলা নেত্রী মনোয়ারা নাজমা,আছমা,আফছারা আক্তার, সুমি আক্তার, কুমকুমকবীর,সুমা, সাধারণ সম্পাদক ডা. আফসারা আক্তার, পৌর মহিলা বিএনএফ’র সহ-সভাপতি দুলারী বেগম,সাধারণ সম্পাদও মনোয়ারা বেগম, মিতা খাতুন, কুষ্টিয়া সদর থানার আহ্বায়ক শামীম মজমাদার,সদস্য সচিব নজরুল ইসলাম হিরো প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় শ্রমিক ফ্রন্টের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনএফকে আরো শক্তিশালী করতে হবে। তৃণমুল পর্যায়ে সংগঠনকে আরো জোরদার করতে হবে । তিনি আরো বলেন কুষ্টিয়া ৪টি আসনেই বিএনএফ’র দলীয় প্রার্থী ঘোষণা করে টেলিভিশন মার্কাকে জিতিয়ে আনার জন্য সকলকে একযোগে কাজ করতে হবে।

কুষ্টিয়া জেলা বিএনএফ’র সমন্বয়ক, সাবেক জেলা গ্রাম সরকার প্রধান, নির্ভিক সাংবাদিক শামসুল আলম স্বপন বলেন, কেন্দ্র যাকে চুড়ান্ত প্রার্থী ঘোষণা করবেন সম্মিলিত ভাবে তার জন্য নির্বাচনে আমাদের সকলকে এক যোগে কাজ করতে হবে । তিনি বলেন টেলিভিশন প্রতিকে জনগণ যাতে ভোট দেয় সে ব্যাপারে উদ্বুদ্ধ করতে হবে।

বিএনএফ কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক আওলাদ হোসেন বলেন, টেলিভিশন মার্কার প্রার্থীদের জয়লাভ করানোর জন্য সর্বাত্মক চেষ্টা চালাতে হবে।

বিএনএফ কুষ্টিয়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল হক বলেন, আগামী নির্বাচনে বিএনএফ’র সকল নেতা-কর্মীকে বিভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। যাতে আমাদের প্রার্থী জয়ী হতে পারে। তিনি বলেন টেলিভিশন প্রতীককে জয়ী করার জন্য আমাদের সর্বাত্মক চেষ্টা চালাতে হবে।

আলোচনা শেষে কুষ্টিয়া-১ (দৌলতপুর ) আসনে আশরাফুল ইসলাম মাষ্টার, কুষ্টিয়া-২ আসন ( মিরপুর-ভোড়ামারা) সাইফুল ইসলাম,কুষ্টিয়া-৩ (কুষ্টিয়া সদর) সাংবাদিক শামসুল আলম স্বপন/ আসাদুল হক, কুষ্টিয়া-৪ ( খোকসা-কুমারখালী ) পীরজাদা ইদ্রীস / আওলাদ হোসেন কে দলীয় মনোনয়ন প্রদান করে কেন্দ্রকে চুড়ান্ত প্রার্থী ঘোষণা করার জন্য অনুরোধ জানানো হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •