বার্তা পরিবেশক:

৮ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল, এসআই আরিফ উল্লাহ, এসআই মোঃ জহিরুল ইসলাম, এসআই শাহাজ উদ্দিন, এসআই দেলোয়ার হোসেন, এসআই আনছারুল হক, এএসআই মোঃ নিজাম উদ্দিন, এএসআই লিটন মিয়া, এএসআই সাজিদুল ইসলাম, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১১ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। করিম হোসেন, পিতা- মৃত ছৈয়দ আহমদ, সাং- মধ্যম টেকপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ ইলিয়াছ, পিতা- মৃত ওসমান গণি, সাং- দক্ষিন পাহাড়কলী জিয়া নগর (সুরাজের মার বাড়ী)০৭নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। জান্নাতুল আইমন, স্বামী- সাইফুল ছত্তার, ০৪। ঝর্ণা আক্তার, স্বামী- মনিরুল রশিদ, ০৫। শাহিনা আক্তার, স্বামী- মোঃ মেহেদী, সর্বসাং- ফুলতলা কলাগাজীর পাড়া, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, ০৬। নুরুল আবছার, পিতা- মাহমুদুল হক, সাং- হাজির পাড়া ৯নং ওয়ার্ড, হলুদিয়া পালং ইউপি, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ০৭। মোঃ রাসেল, পিতা- আব্দুল সাত্তার, সাং- চরকরনি জনতা বাজার থানা- চরফ্যাশন, জেলা- ভোলা, বর্তমানে-কলাতলী বড় মসজিদ সংলগ্ন, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। মোঃ রফিক, পিতা- মৃত সাহাব মিয়া, সাং- কুতুবদিয়া পাড়া ১নং ওয়ার্ড সমিতি পাড়া, বর্তমানে-ঝাউতলা গাড়ীর মাঠ, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। রোজিনা,স্বামী- মোঃ হাসিম, সাং- জুম্মাকাটা নতুন অফিস ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ কাছিম, পিতা- মৃত আব্দুল মতলব, সাং- জুম্মাকাটা নতুন অফিস ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ১১। সনজিনা, পিতা- মৃত আব্দুল মতলব, সাং- জুম্মাকাটা নতুন অফিস ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •