কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ১৬ আসামী গ্রেফতার 

বার্তা পরিবেশক:

৭ নভেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল, এসআই তৈমুর ইসলাম, এসআই সুজন চন্দ্র নাথ, এসআই রাসেল আহমেদ,  এএসআই দ্বীন মোহাম্মদ সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন- ০১। মোঃ আবুল কাশেম, পিতা- মৃত আহমদ হোসেন, সাং-খুরুশকুল রাস্তার মাথা কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ সরোয়ার কামাল, পিতা- মৃত আি মর হাকিম, সাং- দক্ষিণ হাজী পাড়া ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। জাকির হোসেন,পিতা- আব্দুল করিম, সাং- মোদিরাবাদ তারাবুনিয়া, থানা- ভান্ডারিয়া, জেলা- পিরোজপুর, ০৪। মোঃ মিলন ডালি, পিতা- মোতাহার ডালি, সাং- গাবা থানা- বানুুরী পাড়া, জেলা- বরিশাল, ০৫। আহাদ, পিতা- আঃ মান্নান, সাং- বাকরিকান্দি, থানা-শিবচর, জেলা- মাদারিপুর, ০৬। আঃ বাছেত, পিতা- রুহুল আমিন খান, সাং-শংকরপুর, থানা-কাউখালী, জেলা- পিরোজপুর, ০৭। আশরাফুল ইসলাম, পিতা- নুরুল ইসলাম, সাং- বারুইপাড়া, থানা- চাটখিল, জেলা-নোয়াখালী, ০৮। আল মামুন, পিতা- ছিদ্দিকুর রহমান, সাং-ধানদি, থানা- বাউফুল, জেলা- পটুয়াখালী, ০৯। মোঃ আব্দুল্লাহ, পিতা- হোসেন বেপারি, সাং- মূলগ্রাম, থানা ও জেলা- পিরোজপুর, ১০। রোমান কায়সার, পিতা- আব্দু শুক্কুর,সাংÑমনুপাড়া খুরুশকুল থানা ও জেলা-কক্সবাজার, ১১। মোঃ নেছার, পিতা- মৃত শামসুল আলম, সাং- মিয়াজিপাড়া, মাতারবাড়ী, থানা- মহেষখালী, জেলা- কক্সবজার, ১২। নুরুল আলম, পিতা- নুর মোহাম্মদ, সাং-উত্তর বোরহানিয়া হাজী পাড়া, থানা- লোহাগাড়া, জেলা- চট্টগ্রাম, ১৩। হানিফ, পিতা- মৃত আমির হোসাইন, সাং- পিটিআই স্কুল, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। রবিউল আলম, পিতা- রহিম উল্লাহ, সাং-ছোট কোনারপাড়া, থানা- মহেষখালী, জেলা- কক্সবাজার, ১৫। সেলিম, পিতা- আবুল বশর, সাং- উত্তর নুনিয়ারছড়া কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার. ১৬। মোহাম্মদ আলী, পিতা- মৃত আবুল হোসনে, সাং- বেপারী পাড়া খুরুশকুল ঝিলংজা,থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

১৫ ফেব্রুয়ারী কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন

ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস, চীনে ৪১ জনের মৃত্যু

চকরিয়ায় খুটাখালীর পীর আবদুল হাই রহ: ২দিন ব্যাপী ইছালে ছওয়াব মাহফিল সম্পন্ন

কোটি টাকা বরাদ্দে কক্সবাজার কেন্দ্রীয় বাসটার্মিনালের আধুনিকীকরণ কাজ শুরু

৪ কোটি টাকার ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

বাংলাবাজার জনতার হাতে গাড়ি চোর আটক,থানায় সোপর্দ

আমরা ঐক্যবদ্ধ হয়ে উখিয়ায় শান্তির জনপথ রচনা করবো- হামিদুল হক চৌধুরী

নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী বহন করে সেন্টমার্টিন গেলো দুটি জাহাজ

বাঁকখালী নদী খননের নামে অবৈধভাবে বালি উত্তোলন, ঝুঁকির মুখে জনপদ

৩ ফেব্রুয়ারী টেকনাফে আত্মসমর্পণ করতে যাচ্ছেন ৩০ ইয়াবাকারবারী

খুনিয়াপালংয়ে মসজিদ ও শিক্ষাপ্রতিষ্ঠানের মাঝে স’মিল স্থাপন না করার দাবীতে মানববন্ধন

ঈমানের পরীক্ষা তাদের উপরই আসে যারা হক্বের উপর থাকে -অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্

আইসিজের রায়ে বাংলাদেশেরও বিজয় দেখছে রোহিঙ্গারা

চট্টগ্রামে অগ্নিদুর্গত পরিবারের পাশে মেয়র নাছির

সীমান্ত হত্যা নিয়ে বিএসএফের যুক্তি মানছে না বিজিবি

সৈকত সাংস্কৃতিক উৎসবে প্রাণের উচ্ছ্বাস

বেনাপোল দৌলতপুর সীমান্তে মাদক বিরোধী সমাবেশ

জেলা জাসদের সম্মেলন ২৬ জানুয়ারী, আসছেন ইনু

শ্বশুর বাড়িতে বসে ইয়াবা বিক্রি করতে গিয়ে পুলিশের হাতে ধরা জামাই

চলমান উন্নয়নকাজ শেষ হলেই কক্সবাজার হবে বিশ্বমানের শহর