কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ১৬ আসামী গ্রেফতার 

বার্তা পরিবেশক:

৭ নভেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল, এসআই তৈমুর ইসলাম, এসআই সুজন চন্দ্র নাথ, এসআই রাসেল আহমেদ,  এএসআই দ্বীন মোহাম্মদ সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন- ০১। মোঃ আবুল কাশেম, পিতা- মৃত আহমদ হোসেন, সাং-খুরুশকুল রাস্তার মাথা কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ সরোয়ার কামাল, পিতা- মৃত আি মর হাকিম, সাং- দক্ষিণ হাজী পাড়া ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। জাকির হোসেন,পিতা- আব্দুল করিম, সাং- মোদিরাবাদ তারাবুনিয়া, থানা- ভান্ডারিয়া, জেলা- পিরোজপুর, ০৪। মোঃ মিলন ডালি, পিতা- মোতাহার ডালি, সাং- গাবা থানা- বানুুরী পাড়া, জেলা- বরিশাল, ০৫। আহাদ, পিতা- আঃ মান্নান, সাং- বাকরিকান্দি, থানা-শিবচর, জেলা- মাদারিপুর, ০৬। আঃ বাছেত, পিতা- রুহুল আমিন খান, সাং-শংকরপুর, থানা-কাউখালী, জেলা- পিরোজপুর, ০৭। আশরাফুল ইসলাম, পিতা- নুরুল ইসলাম, সাং- বারুইপাড়া, থানা- চাটখিল, জেলা-নোয়াখালী, ০৮। আল মামুন, পিতা- ছিদ্দিকুর রহমান, সাং-ধানদি, থানা- বাউফুল, জেলা- পটুয়াখালী, ০৯। মোঃ আব্দুল্লাহ, পিতা- হোসেন বেপারি, সাং- মূলগ্রাম, থানা ও জেলা- পিরোজপুর, ১০। রোমান কায়সার, পিতা- আব্দু শুক্কুর,সাংÑমনুপাড়া খুরুশকুল থানা ও জেলা-কক্সবাজার, ১১। মোঃ নেছার, পিতা- মৃত শামসুল আলম, সাং- মিয়াজিপাড়া, মাতারবাড়ী, থানা- মহেষখালী, জেলা- কক্সবজার, ১২। নুরুল আলম, পিতা- নুর মোহাম্মদ, সাং-উত্তর বোরহানিয়া হাজী পাড়া, থানা- লোহাগাড়া, জেলা- চট্টগ্রাম, ১৩। হানিফ, পিতা- মৃত আমির হোসাইন, সাং- পিটিআই স্কুল, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। রবিউল আলম, পিতা- রহিম উল্লাহ, সাং-ছোট কোনারপাড়া, থানা- মহেষখালী, জেলা- কক্সবাজার, ১৫। সেলিম, পিতা- আবুল বশর, সাং- উত্তর নুনিয়ারছড়া কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার. ১৬। মোহাম্মদ আলী, পিতা- মৃত আবুল হোসনে, সাং- বেপারী পাড়া খুরুশকুল ঝিলংজা,থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার-৪ আসনে শাহিন আক্তারের প্রতীক গ্রহন করলেন এমপি বদি

কক্সবাজার-২ আসনে হামিদ আযাদের জন্য আপেল প্রতীক বরাদ্দ

কক্সবাজার-৩ আসনে জাপা’র মফিজ লাঙ্গল প্রতীক নিয়েছেন

রামু রশিদ নগরে হানিফ- কারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬

প্রিয়ডটকম-ঢাকাটাইমস-পরিবর্তনসহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ

শাহজাহান চৌধুরী কক্সবাজার-৪ আসনে ধানের শীষ প্রতীক গ্রহন করেছেন

জোটের বাইরে প্রায় দেড়শ আসনে লাঙ্গলের প্রার্থী থাকছে

বেশির ভাগ আসনেই মহাজোটের একাধিক প্রার্থী

৩০০ আসনে প্রধান দুই জোটের প্রার্থী যারা

চকরিয়া-পেকুয়া আসন: ভোটযুদ্ধে বহাল থাকলো ৮ প্রার্থী

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানার ঘোনার সরওয়ার আলমের

আমি আর কখনও বিএনপিতে ফিরব না : মনির খান

মহেশখালী উপজেলা আনসার কমান্ডারকে আইনী নোটিশ

কক্সবাজার-১ আসনে হাসিনা আহমেদের ধানের শীষ বরাদ্দের পত্র জমা

সবার প্রিয় কারী সুলতানের ইন্তেকালঃ জানাযা সম্পন্ন

মুক্তির কনসার্ট ১২ ডিসেম্বর

শরিকদের যে ৫৮ আসন ছাড় দিয়েছে বিএনপি

চার টেকনোক্র্যাট মন্ত্রীকে অব্যাহতি

মানবাধিকার দিবসে উখিয়ায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

সহকারী পুলিশ সুপার পদোন্নতি পেলেন সাতকানিয়ার ওসি রফিকুল হোসেন