কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ১৬ আসামী গ্রেফতার 

বার্তা পরিবেশক:

৭ নভেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল, এসআই তৈমুর ইসলাম, এসআই সুজন চন্দ্র নাথ, এসআই রাসেল আহমেদ,  এএসআই দ্বীন মোহাম্মদ সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন- ০১। মোঃ আবুল কাশেম, পিতা- মৃত আহমদ হোসেন, সাং-খুরুশকুল রাস্তার মাথা কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ সরোয়ার কামাল, পিতা- মৃত আি মর হাকিম, সাং- দক্ষিণ হাজী পাড়া ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। জাকির হোসেন,পিতা- আব্দুল করিম, সাং- মোদিরাবাদ তারাবুনিয়া, থানা- ভান্ডারিয়া, জেলা- পিরোজপুর, ০৪। মোঃ মিলন ডালি, পিতা- মোতাহার ডালি, সাং- গাবা থানা- বানুুরী পাড়া, জেলা- বরিশাল, ০৫। আহাদ, পিতা- আঃ মান্নান, সাং- বাকরিকান্দি, থানা-শিবচর, জেলা- মাদারিপুর, ০৬। আঃ বাছেত, পিতা- রুহুল আমিন খান, সাং-শংকরপুর, থানা-কাউখালী, জেলা- পিরোজপুর, ০৭। আশরাফুল ইসলাম, পিতা- নুরুল ইসলাম, সাং- বারুইপাড়া, থানা- চাটখিল, জেলা-নোয়াখালী, ০৮। আল মামুন, পিতা- ছিদ্দিকুর রহমান, সাং-ধানদি, থানা- বাউফুল, জেলা- পটুয়াখালী, ০৯। মোঃ আব্দুল্লাহ, পিতা- হোসেন বেপারি, সাং- মূলগ্রাম, থানা ও জেলা- পিরোজপুর, ১০। রোমান কায়সার, পিতা- আব্দু শুক্কুর,সাংÑমনুপাড়া খুরুশকুল থানা ও জেলা-কক্সবাজার, ১১। মোঃ নেছার, পিতা- মৃত শামসুল আলম, সাং- মিয়াজিপাড়া, মাতারবাড়ী, থানা- মহেষখালী, জেলা- কক্সবজার, ১২। নুরুল আলম, পিতা- নুর মোহাম্মদ, সাং-উত্তর বোরহানিয়া হাজী পাড়া, থানা- লোহাগাড়া, জেলা- চট্টগ্রাম, ১৩। হানিফ, পিতা- মৃত আমির হোসাইন, সাং- পিটিআই স্কুল, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। রবিউল আলম, পিতা- রহিম উল্লাহ, সাং-ছোট কোনারপাড়া, থানা- মহেষখালী, জেলা- কক্সবাজার, ১৫। সেলিম, পিতা- আবুল বশর, সাং- উত্তর নুনিয়ারছড়া কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার. ১৬। মোহাম্মদ আলী, পিতা- মৃত আবুল হোসনে, সাং- বেপারী পাড়া খুরুশকুল ঝিলংজা,থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

রাঙামাটির রাজস্থলীতে অপহৃত হেডম্যানের রক্তাক্ত গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত

ফুটবল খেলতে গিয়ে টেকনাফ কলেজ ছাত্র আহত

ছাদ বাগানের গাছের সাথে এ কেমন শত্রুতা!

ঢাকায় গিয়ে নিখোঁজ চকরিয়ার ২ ব্যক্তি যেভাবে ফিরলেন…

মেননকে আওয়ামী লীগ কার্যালয়ে যেতে মানা

আবাসিক কটেজ থেকে ইয়াবাসহ আটক ২

পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত

ইয়াবা খেতে গিয়ে ধরা ৩ যুবক, সাজা হলো ৭ দিনের

রামু কেন্দ্রীয় নৌকা বাইচ প্রতিযোগিতার ফাইনাল ২৪ অক্টোবর

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান তথ্য ও পরামর্শ সেবা

কক্সবাজার সদর থানার ওসির চমক!

রাঙামাটির রাজস্থলীতে অস্ত্রের মুখে হেডম্যানকে অপহরণ

রামুতে বাজারে পেঁয়াজ বিক্রি বন্ধ , ক্রেতাদের দূর্ভোগ

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান দু’দিনের সফরে কক্সবাজার

‘১১-২০ গ্রেড সর. চাকরিজীবি সম্মিলিত অধিকার ফোরাম’ কক্সবাজার জেলা আহ্বায়ক কমিটি

র‌্যাবের মেজর পরিচয়ে ৩ লাখ ৮০ হাজার টাকা আত্মসাৎ, ইসহাক আটক

মিরাজ টি-২০ সিরিজ খেলতে কক্সবাজার আসছে গ্রীণ সিলেট ক্রিকেট একাডেমী

অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরীঃ স্বাদ ও শাহগদী বেকারিকে জরিমানা

যুবলীগ থেকে বাদ পড়ে ওমর ফারুক যা বললেন