প্রেস বিজ্ঞপ্তি:

‘নিজেদের মধ্যে সচেতনতা তৈরি করি, দেশটাকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখি’ এই শ্লোগান নিয়ে দক্ষিন চট্টগ্রামের সর্ববৃহত্তম স্বেচ্ছাসেবী সংগঠন কক্সবাজার ব্লাড ডোনার’স সোসাইটি আয়োজনে এবং কক্সবাজারের ৬ টি সংগঠনের সহযোগিতায় রামু উপজেলাতে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান পালিত হয়েছে। উক্ত প্রোগ্রামটি উদ্বোধন করেন রামু উপজেলার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল মনসুর স্যার।

এইছাড়া উপস্থিত ছিলেন কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটির এডমিন আশরাফুল হাসান রিশাদ, জাঙ্গীর আলম জ্যাক, এপুলো,আলি হাসান মোজাহিদ, ও সহকার্যকারী সদস্য ইমরান হোসেন নবী, হাকিম, সাজ্জাদ, আকায়েত, শাহিন, কালাম, জুনায়েত,আব্দুল্লাহ আরমান, জসিম, হেলাল, বিজন আকাস এস এ সুমাইয়া নুরুল আবচার, রহিম, করিম, সাদ্দাম মোবারক ও অন্যআন্ন সদস্য সহ সংগঠন গুলোর সদস্যরা ও এলাকার বিশেষ ব্যক্তিবর্গরা।

প্রোগ্রামটি বিকাল ৩ টা বাজে রামু চৌমুহনীর মোড় থেকে রামুর ফুটবল চত্বরে এসে বিকাল ৫ টা বাজে শেষ হয়। প্রোগ্রামটির সহযোগি সংগঠন গুলো হলোঃ ★ রামু ব্লাড ডোনারস এসোসিয়েশন। ★স্বপ্ন রামু। ★খুটাখালি ব্লাড কল্যান সোসাইটি। ★বৃহত্তর ঈদগাও ব্লাড ডোনার’স সোসাইটি। ★ইসলামপুর ব্লাড ডোনার এন্ড জনকল্যান সোসাইটি।