বাইশারীতে টমটমের ধাক্কায় শিশু নিহত

আব্দুর রশিদ, নাইক্ষ্যংছড়ি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে টমটম গাড়ির ধাক্কায় প্রাক-প্রাথমিকে পড়–য়া ৬ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ০৭ নভেম্বর দুপুর দেড়টার সময় বাইশারী করলিয়ামুরা সড়কের হলদ্যাশিয়া গ্রামের আব্দু শুক্কুররের দোকানের সামনে সড়কের উপর। মৃত শিশুটি একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড হলদ্যাশিয়া গ্রামের বাসিন্দা আব্দুস সালামের পুত্র মো: জেহান (৬)। উক্ত ঘটনায় স্থানীয় লোকজন টমটম চালককে আটক করে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারি ইনচার্জ মাইনুদ্দিনের হাতে সপোর্দ করেছে। আটক টমটম চালক হলো কক্সবাজার জেলার রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের রেনুরকোল গ্রামের বাসিন্দা নুরুল আলমের পুত্র আবু বক্কর ছিদ্দিক (২০)।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা রজমান আলম ও পার্শ্ববর্তী দোকানদার আইয়ুব আলী জানান- শিশু জেহান তার খালা লাইলা বেগমের সাথে দোকনে আসছিল। ঐ সময় হঠাৎ বাইশারী বাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহি টমটম গাড়িটি শিশুটিকে ধাক্কা দিলে সে মাটিতে লুটে পড়ে যায়। ঐ সময় টমটম গাড়িটি শিশুটির শরীরের উপর দিয়ে চালিয়ে গেলে ঘটনাস্থলেই শিশুটি মৃত্যুর কোলে ঢলে পড়ে। তারপরও স্থানীয় লোকজন শিশুটিকে দ্রুত বাইশারী বাজারে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে আসলে ডাক্তার শিশুটিকে মৃত ঘোষনা করে। উক্ত ঘটনায় খবর পেয়ে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারি ইনচার্জ মাইনুদ্দিন ও উপপরিদর্শক মো: বেলাল সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌছান।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারি ইনচার্জ উপপরিদর্শক মো: মাইনুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- টমটম গাড়ির চালকে আটক করা হয়েছে এবং শিশুটির মৃত দেহ সুরত হাল করা হচ্ছে। বাকি পরিবারের সদস্যদের সাথে কথা বলে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে এবং ময়না তদন্তের জন্য শিশুটির লাশ বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

৬ বছরের শিশু জেহানের মৃত্যুতে মা ইয়াছমিন আক্তার ও পিতা আব্দু সালাম বর্তমানে অজ্ঞান অবস্থায় রয়েছে। এছাড়া শিশুটির মৃত্যুতে পুরো এলাকা সহ পরিবারের মধ্যে নেমে আসে শোকের ছায়া। স্থানীয় লোকজন শিশুটির করুণ মৃত্যুতে টমটম চালকের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছে।

সর্বশেষ সংবাদ

জাতীয় আইনগত সহায়তা দিবস পালনে কক্সবাজারে ব্যাপক প্রস্তুতি

নির্বাচন কমিশন সচিবের সংগে মতবিনিময় করলেন ঢাকাস্থ রামু সমিতি

বঙ্গবন্ধু বাংলার সাধারণ মানুষের ভালোবাসার কথা ভাবতেন : চট্টগ্রাম বিভাগীয় কমিশনার

চট্টগ্রামে জব্বারের বলীখেলায় কুমিল্লার শাহজালাল চ্যাম্পিয়ন

বাংলাদেশ কমিউনিটি মেটস প্রবাসীদের ১লা বৈশাখ উদযাপন

চকরিয়ায় পাওনা টাকা দাবির জেরে বাড়িতে হামলা ও ভাংচুর, আহত ৬

ইউজিপি-থ্রি প্রকল্প পরিচালকের কলাতলী – মেরিন ড্রাইভ চলমান কাজ পরিদর্শন

দারুল আরক্বম তাহফীযুল কুরআন মাদরাসার সবিনা অনুষ্ঠান সম্পন্ন

আলোকিত উখিয়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আদালতের আদেশনামা গোপন করে শপথ নিয়েছে জমিরী- রফিক উদ্দীন

জেরায় বিমর্ষ সোনাগাজী থানার সেই ওসি মোয়াজ্জেম

পেকুয়ায় শরতঘোনা পয়েন্টে বেড়িবাঁধ বিলীন

পেকুয়ায় মুক্তিযোদ্ধার ছেলেকে হত্যাচেষ্টা

চকরিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের উপজেলা প্রশাসনের আর্থিক সহায়তা

কিশলয় বালিকা স্কুলে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা ও আলোচনা সভা

প্রবাসীদের আত্মকথা

সৈকত আবাসিক এলাকার প্লট অ-আবাসিক/বাণিজ্যিক অনুমতি নীতিমালা প্রণয়ন সভা

প্রচন্ড দাবদাহে জনজীবনে নাভিশ্বাস

কক্সবাজারে পালিত হচ্ছে বিশ্ব টিকাদান সপ্তাহ

রামুতে পালিত হয়েছে বিশ্ব ম্যালেরিয়া দিবস