নিজস্ব প্রতিবেদক:
নিখোঁজের ১১ দিন অতিবাহিত হলেও হদিস মেলেনি পিএমখালীর মৌলানা আবদুল্লাহর। স্ত্রীর দাবি গাড়ি থামিয়ে স্বামীকে আরেকটি গাড়িতে তুলে নিয়ে গেছে কয়েকজন লোক। গত ২৬ অক্টোবর বেলা ১২টার দিকে পালংখালী শ্বশুরবড়ি থেকে নিজ এলাকায় আসার পথে চেইন্দা বসুন্ধরা এলাকায় গাড়ি থামিয়ে একদল লোক তাকে তুলে নিয়ে গেছে বলে দাবি স্ত্রী রোকিয়া বেগমের। তার সন্ধানে কক্সবাজার মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে যেটি তদন্তভার এস আই সনজিদ দাশকে দেওয়া হয়েছে বলে জানা গেছে। মৌলানা আবদুল্লাহ পিএমখালীর ধাওনখালীর মৃত মৌলানা মোবারক হোসেনের পুত্র এবং পরানিয়াপাড়া নুরানি মাদ্রাসার শিক্ষক।

স্ত্রী রোকিয়া বেগম জানান, ২৫ অক্টোবর আমার বাপের বাড়িতে বিয়ে ছিল। বিয়ে শেষ করে পরের দিন ২৬ অক্টোবর আমি স্বামীসহ বাসে করে আসার পথে চেইন্দা বসুন্ধরা পার্কের সামনে কয়েকজন লোক গাড়ি থামায়। ২ জন গাড়িতে উঠে আমার স্বামীসহ ৩ জনকে গাড়ি থেকে নামিয়ে ফেলে। একজন আমার কাছে এসে আমি মৌঃ আবদুল্লাহর স্ত্রী কিনা জিজ্ঞেস করে। আমি পরিচয় দেওয়ার পর মুখের নেকাব খুলতে বলে। নেকার খোলার পর আমার ছবি তুলে নেয় এবং মোবাইলটা নিয়ে লোকটি গাড়ি থেকে নেমে পড়ে। ৪/৫ মিনিট পর ৩জনকে একটি গাড়ি তুলে নিয়ে যায়। বিষয়টি এ সময় অপরাপর যাত্রিরা ও দেখেছেন বলে স্ত্রীর দাবি।

মৌলানা আবদুল্লাহর ২ স্ত্রী এবং উভয় সংসারে ৮ জন ছেলে মেয়ে রয়েছে। সন্ধানে আবদুল্লাহর দু’স্ত্রী এবং সন্তানেরা প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন। পাশাপাশি অসহায় পরিবারের একমাত্র উর্পাজনক্ষম মৌঃ আবদুল্লাহর সন্ধান পেলে ০১৮২৩৭১৫৬৩৫, ০১৮৩৭৯১৮৯৬৫ নং যোগাযোগের অনুরোধ জানিয়েছেন নিঁখোজের মেয়ে।