বান্দরবানে জনগণের মুখোমুখি জন প্রতিনিধিরা

বান্দরবান প্রতিনিধি :

বান্দরবানের সুয়ালক ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠার লক্ষ্যে জনগনের মুখোমুখি জনপ্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। ইয়েস ফ্রেন্ডস গ্রুপ বান্দরবানের আয়োজনে সচেতন নাগরিক কমিটি (সনাক) টিআইবি,পটিয়ার সহযোগিতায় বান্দরবানের সুয়ালক ইউনিয়ন পরিষদের সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমার সভাপতিত্বে জনগনের মুখোমুখি জনপ্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন নরওয়ের রাষ্ট্রদূত , সুইডিশ এর উন্নয়ন কর্পোরেশনের প্রধান, জেলা প্রশাসনের সহকারি কমিশনার রেদুয়ানুল হালিম, অতিরিক্ত পুলিশ সুপার মো: রেজুয়ানুল ইসলাম, সুয়ালক ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যানমো:জসীম উদ্দীন,সচেতন নাগরিক কমিটি (সনাক) টিআইবির এরিয়া ম্যানেজার মো:জসীম উদ্দীনসহ সুয়ালক ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও এলাকাবাসীরা।

এসময় সভায় এলাকার বিভিন্ন জনসাধারণ সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন ওয়ার্ডের মেম্বারদের উন্নয়ন, দুর্নীতি ও সফলতা নিয়ে প্রশ্ন করেন এবং  পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণ তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন।

এসময় অনুষ্ঠানে প্রশ্ন উত্তর পর্বে সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে বিভিন্ন প্রকল্পের বর্তমান অবস্থার তথ্য তুলে ধরেন এবং বলেন , বর্তমান সরকারের আমলে সুয়ালক ইউনিয়ন পরিষদের আওতায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে, আর তার সুফল পাচ্ছে জনসাধারণ।

এসময় তিনি আরো বলেন, সুয়ালক ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বর্তমানে ড্রেন, কালভার্ট, সড়ক নির্মাণসহ অসংখ্য উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে,আর উন্নয়ন কর্মকান্ডগুলো সম্পাদন হলে এলাকার চেহারা ও পাল্টে যাবে উন্নয়নের জোয়ারে।

অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা আগামীতে ও এলাকার সকল জনসাধারণকে ও একত্রে মিলেমিশে সহঅবস্থানে থাকার আহবান জানান এবং সরকারি বিভিন্ন উন্নয়ন কাজে সহযোগিতা করার অনুরোধ জানান।

এসময় অনুষ্ঠানে নরওয়ের রাষ্ট্রদূত ও সুইডিশ এর উন্নয়ন কর্পোরেশনের প্রধান মুক্ত আলোচনায় অংশ নেয় এবং আগামীতে বাংলাদেশের শিক্ষা ও দারিদ্রতা দূরিকরণসহ বিভিন্ন সমস্যা মোকাবেলায় বিভিন্ন নতুন নতুন প্রকল্প বাস্তবায়ন করার আশাবাদ ব্যক্ত করেন।

সর্বশেষ সংবাদ

কক্সবাজারে দুদকের গণশুনানীতে অভিযোগের পাহাড়

আবুল মনসুর টেকনাফের নতুন এসি ল্যান্ড

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী খলিল গ্রেপ্তার

ডিসি কামাল ১২ দিনের সফরে আমেরিকায় : ভারপ্রাপ্ত ডিসি আশরাফুল আফসার

তুমব্রু খালে এবার স্লুইচ গেইট নির্মাণ করছে মিয়ানমারঃ বিজিবি ও বিজিপির পতাকা বৈঠক সম্পন্ন

সদর হাসপাতালে সুচিকিৎসা নিশ্চিত করতে পদক্ষেপ নেয়া হবে : এমপি কমল

কক্সবাজারের সন্তান কায়িদ ঢাকায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত

জলকেলি উৎসবে মুখরিত রাখাইন পল্লীগুলো

উচ্চ শিক্ষা অর্জনে বিদেশ গমনে ইচ্ছুক শিক্ষার্থীকে আর্থিক সহযোগীতা দেয়া হবে- এমপি কমল

হোপ ফাউন্ডেশনে ‘জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯’ উৎযাপন

খরুলিয়ার সেই মা-মেয়েকে মামলা দিয়ে কারাগের প্রেরণ

এড. কবির ছিলেন একজন সফল মানুষ : জেলা জজ হাসান মোঃ ফিরোজ

কক্সবাজার সরকারি কলেজে ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষে পদার্পণ উৎসব

চতূর্থবারের মতো চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ টেকনাফের ওসি প্রদীপ

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে মাদকসেবীকে ৩ মাসের সাজা

বদরমোকাম সমাজের পূর্নাঙ্গ কমিটি গঠিত

সাংবাদিক হানিফসহ তিনজনকে শ্রেষ্ঠ সন্তান ও ছয় জনকে শ্রেষ্ঠ প্রবীণ সম্মাননা

নবম শ্রেণির প্রশ্নে সানি লিওন-মিয়া খলিফা!

আবুধাবি দূতাবাসে বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপন

এক পা দিয়ে লাফিয়ে লাফিয়ে টিউশনি করে পড়াশোনা ও সংসারের ঘানি টানছেন যিনি