বান্দরবানে জনগণের মুখোমুখি জন প্রতিনিধিরা

বান্দরবান প্রতিনিধি :

বান্দরবানের সুয়ালক ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠার লক্ষ্যে জনগনের মুখোমুখি জনপ্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। ইয়েস ফ্রেন্ডস গ্রুপ বান্দরবানের আয়োজনে সচেতন নাগরিক কমিটি (সনাক) টিআইবি,পটিয়ার সহযোগিতায় বান্দরবানের সুয়ালক ইউনিয়ন পরিষদের সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমার সভাপতিত্বে জনগনের মুখোমুখি জনপ্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন নরওয়ের রাষ্ট্রদূত , সুইডিশ এর উন্নয়ন কর্পোরেশনের প্রধান, জেলা প্রশাসনের সহকারি কমিশনার রেদুয়ানুল হালিম, অতিরিক্ত পুলিশ সুপার মো: রেজুয়ানুল ইসলাম, সুয়ালক ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যানমো:জসীম উদ্দীন,সচেতন নাগরিক কমিটি (সনাক) টিআইবির এরিয়া ম্যানেজার মো:জসীম উদ্দীনসহ সুয়ালক ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও এলাকাবাসীরা।

এসময় সভায় এলাকার বিভিন্ন জনসাধারণ সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন ওয়ার্ডের মেম্বারদের উন্নয়ন, দুর্নীতি ও সফলতা নিয়ে প্রশ্ন করেন এবং  পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণ তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন।

এসময় অনুষ্ঠানে প্রশ্ন উত্তর পর্বে সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে বিভিন্ন প্রকল্পের বর্তমান অবস্থার তথ্য তুলে ধরেন এবং বলেন , বর্তমান সরকারের আমলে সুয়ালক ইউনিয়ন পরিষদের আওতায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে, আর তার সুফল পাচ্ছে জনসাধারণ।

এসময় তিনি আরো বলেন, সুয়ালক ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বর্তমানে ড্রেন, কালভার্ট, সড়ক নির্মাণসহ অসংখ্য উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে,আর উন্নয়ন কর্মকান্ডগুলো সম্পাদন হলে এলাকার চেহারা ও পাল্টে যাবে উন্নয়নের জোয়ারে।

অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা আগামীতে ও এলাকার সকল জনসাধারণকে ও একত্রে মিলেমিশে সহঅবস্থানে থাকার আহবান জানান এবং সরকারি বিভিন্ন উন্নয়ন কাজে সহযোগিতা করার অনুরোধ জানান।

এসময় অনুষ্ঠানে নরওয়ের রাষ্ট্রদূত ও সুইডিশ এর উন্নয়ন কর্পোরেশনের প্রধান মুক্ত আলোচনায় অংশ নেয় এবং আগামীতে বাংলাদেশের শিক্ষা ও দারিদ্রতা দূরিকরণসহ বিভিন্ন সমস্যা মোকাবেলায় বিভিন্ন নতুন নতুন প্রকল্প বাস্তবায়ন করার আশাবাদ ব্যক্ত করেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

মাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন

বিএনপির মনোনয়নপত্র নিলেন আলমগীর ফরিদ ও শহীদুজ্জামান

বান্দরবান ৩০০নং আসনে মনোনয়ন নিয়ে বেসামাল বিএনপি

কলেরা টিকা পাবে আরো দু’লক্ষাধিক রোহিঙ্গা

নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার: ফখরুল

খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!

সেন্টমার্টিনে ২ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার

ডেসটিনির চেয়ারম্যানের ৩ বছর কারাদণ্ড

যশোরে বিদেশী পিস্তল ও ম্যাগজিনসহ যুবক আটক

বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা

উখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

চকরিয়ায় গ্রাম আদালত বিষয়ক কর্মশালা

আলমগীর ফরিদের বহিস্কারাদেশ প্রত্যাহার

নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

যুক্তরাষ্ট্রও রোহিঙ্গা প্রত্যাবাসনের বিরোধী

গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা

এড. সালাহ উদ্দীন কক্সবাজার-৪ আসনে বিএনপি’র ফরম সংগ্রহ করলেন

প্রত্যাবাসন প্রক্রিয়ার কথা শুনে ক্যাম্প ছেড়ে পালানোর চেষ্টা রোহিঙ্গাদের

কারাবন্দির পাকস্থলিতে মিললো ৪০০ ইয়াবা

লামায় বিষপানে যুবকের মৃত্যু