cbn  

আবুল কাশেম, কুতুবদিয়া:
কুতুবদিয়া উপজেলার ধূরুং বাজার (পুকুর পাড় মাঠে) ব্যবসায়ীদের সাথে নবাগত ইউএনও দীপক কুমার রায় শনিবার রাত ৯টায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- কুতুবদিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদাউস, উপজেলা সমবায় অফিসার কামাল পাশা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুভ্রত দাস, ধূরুং আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক মোরশেদ আলম, দক্ষিণ ধূরুং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল হোছাইন, দক্ষিণ ধূরুং ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক সাইফুল আলম সিকদার।

সভায় ব্যবসায়ীদের পক্ষে আবুল কালাম সিকদার, আবুল হাসনাত, এসএইচএম আরিফুল ইসলাম বাজার কমিটি, বিদ্যুৎ বিল, চোর-ডাকাতদের তৎপরতা, নিরাপত্তা প্রহরী, চলাচলের রাস্তায় ফুটপাত, দোকান চুরির কথা তুলে ধরেন।

বক্তারা বাজারসহ ব্যবসায়ীদের সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন। আগামীতেও বাজার ব্যবসায়ীদের উন্নয়নের জন্য সরকার সবসময় সহযোগিতা করবেন বলে জানান।

সভায় কুতুবদিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদাউস বলেন, জনগণ ও ব্যবসায়ীদের নিরাপত্তার জন্য চোর-ডাকাত, মাদকদ্রব্য ব্যবসায়ীসহ সমাজে বিশৃংখলা ও নাশকতাকারীর বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং আগামী এক সাপ্তাহের মধ্যে কুতুবদিয়ার তালিকা ভূক্ত ডাকাতদের আত্মসর্ম্পন করে স্বাভাবিক জীবনে ফিরে আসার আহবান জানান।

সভায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার রায় ধূরুং বাজার ব্যবসায়ীদেরকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

বাজার উন্নয়ন ও শৃংখলা ফিরিয়ে আনতে আগামী ১ সাপ্তাহের মাধ্যমে একটি আহবায়ক কমিটি গঠন এবং বাজারের ফটুপাত দখলমুক্ত করার জন্য তাগিদ দেন। বিদ্যুৎ বিল বিষয়ে চুক্তিপত্র দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে এবং বাজারের নিরাপত্তার জন্য সরকার ও ব্যবসায়ীদের সম্মলিত সহযোগিতায় সিসি ক্যামরা লাগানোর ব্যবস্থা করবেন বলে জানান।

এসময় দক্ষিণ ধূরুং ইউপি সদস্য মছলেহ উদ্দিন, সাংবাদিক মো: মনিরুল ইসলাম, সংবাদকর্মী আবুল কাশেম, আবু আব্বাস ছিদ্দিকী, বাজারের সকল ব্যবসায়ীসহ স্থানী জনসাধারণ উপস্থিত ছিলেন ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •