প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের “বিজনেস ক্লাব” কর্তৃক আয়োজিত বিজনেস কুইজ প্রতিযোগিতা- ২০১৮ এর ফাইনাল পর্ব সম্পন্ন হয়েছে । ব্যবসা প্রশাসন অনুষদের প্রধান রাজিদুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিযোগীতা পরবর্তী পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ^বিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সাধারণ সম্পাদক লায়ন মো. মুজিবুর রহমান। বিশেষ অথিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ে ট্রেজারার প্রফেসর আব্দুল হামিদ, রেজিস্ট্রার নাজিম উদ্দিন সিদ্দিকী, পরীক্ষা নিয়ন্ত্রক এএসএম সাইফুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে লায়ন মুজিবুর রহমান বলেন, শুধু মাত্র পুঁথিগত বিদ্যার মধ্যে সীমাবদ্ধ থাকলে প্রকৃত জ্ঞান অর্জন করা যায় না। প্রকৃত জ্ঞান অজর্ন করতে হলে পুঁথিগত বিদ্যার বাইরে গিয়ে প্রচুর পরিমাণ বই পড়তে হবে। যে যত বেশী পড়বে সে তত বেশী জানবে এবং এই জানার মধ্যদিয়ে নিজেকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলতে পারবে।
তিনি আরও বলেন, তোমাদের মধ্য থেকেই উঠে আসবে আগামী নেতৃত্ব। সুতরাং পুঁথিগত বিদ্যার পাশাপাশি নিজেকে গড়ে তুলতে পড়ার কোন বিকল্প নাই। কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তোমাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সার্বিক সহযোগীতা করে যাবে।
উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন,প্র্রফেসর ড. বেলাল নুর ( চেয়ারম্যান, ইসলামিক স্টাডিজ বিভাগ), মোশাররফ হেসেন ( চেয়ারম্যান, কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ), শকিল আহমেদ ( চেয়ারম্যান, হসপিটালিটি অ্যান্ড টুরিজম ম্যানেজমেন্ট বিভাগ ), এ এস এম তাজউদ্দিন আহমেদ ( চেয়ারম্যান, আইন বিভাগ), কুতুব উদ্দিন ( সহকারী রেজিস্ট্রার), তাসনিয়া ফারজানা ( ইংরেজি বিভাগ), কাজী নুর এ জান্নাত (প্রভাষক, ব্যাবসায় প্র্রশাসন অনুষদ), আদিতা বড়ুয়া (প্রভাষক, ব্যাবসায় প্রশাসন অনুষদ), তৌসিফ আহমেদ (প্রভাষক, ব্যবসায় প্রশাসন অনুষদ) ফারাহ ছিদ্দিকি (প্রভাষক, ব্যাবসায় প্রশাসন অনুষদ), মারুফ আল মুনতাসির (প্রভাষক, ব্যাবসায় প্রশাসন অনুষদ)।
এই কুইজ প্র্রতিযোগিতায় ব্যাবসায় প্রশাসন অনুষদের ২৪ জন শিক্ষার্থীর সমন্বয়ে ৮টি টিম অংশগ্র্রহণ করেন। কুইজ প্রতিযোগিতার বিষয় বস্তু ছিল একাডেমিক ও সাধারণ জ্ঞানের সমন্বয়ে।
প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অজর্ন করেন, নোভা রহমান, মাকিনহ্লা এবং তাসনিয়া চৌধুরী নিয়ে গঠিত টিম (এ)
অনুষ্ঠানে যৌথভাবে সঞ্চালনা করেনঃ
তৌসিফ আহমেদ (উপদেষ্টা,সিবিআইইউ বিজনেস ক্লাব এবং প্রভাষক,ব্যবসায় প্রশাসন অনুষদ) ও মোঃ রাসেল ( সেক্রেটারি, সিবিআইইউ বিজনেস ক্লাব)।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •