cbn  

প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, আওয়ামী লীগকে নেতৃত্ব শূণ্য করতেই ষড়যন্ত্রকারীরা জাতীয় চার নেতাকে হত্যা করে। জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার পর বাঙ্গালী জাতি যাতে আর মাথা চড়া দিযে উঠতে না পাওে তাই এই হত্যাকান্ড সংগঠিত করেছে স্বাধীনতা বিরোধীরা। এই রক্ত পিপাসুরা একই কাযদায় ২১ আগষ্ট গ্রেনেড হামলা কওে হত্যা করতে চেয়েছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। কিন্তু মহান রাব্বুল আলামিনের অশেষ কৃপায় তিনি রক্ষা পেয়ে দেশ সেবায় কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমদ, ক্যাপ্টেন মনসুর আলী ও কামরুজ্জামান ছিলেন জাতির জনকের ঘনিষ্ট সহচর। ঘাতকরা নানা ভাবেই প্রলুব্দ করে জাতীয় চার নেতাকে নীতি ভ্রষ্ট করতে পারেনি। পরবর্তীতে তাদের ঢাকা কেন্্িরয় কারাগারে তাদের নৃশংসভাবে হত্যা করে। তিনি গতকাল বিকাল ৫টায় মহেশখালী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল আলম, মোহাম্মদ ফোরকান, মোহাম্মদ রহমত উল্লাহ, য্গ্মু সম্পাদক রুহুল আমিন, যুগ্ম সম্পাদক ব্রজগোপাল ঘোষ, সাবেক চেয়ারম্যান শামসুল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ছালেহ আহমদ, মোস্তাক আহমদ তালুকদার, শ্রম বিষয়ক সম্পাদক মোস্তফা আনোয়ার চৌধুরী, উপ-প্রচার সম্পাদক প্রভাষক এহছানুল করিম, উপ-দপ্তর সম্পাদক এম আবদুল মন্নান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রণব দে, কুতুব উদ্দিন এলাহী, সাইদুল ইসলাম চৌধুরী, নাছির উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, য্গ্মু আহবায়ক এডঃ শেখ কামাল, কামাল কোম্পানী, উপজেলা আওয়ামী লীগ নেতা সরওয়ার আজম, আলাউদ্দিন আলম, শহিদুল্লাহ, বড়মহেশখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, কুতুবজুমের সাধারণ সম্পাদক রবি আলম, ছোট মহেশখালীর সাধারণ সম্পাদক এনামুল করিম, শাপলাপুরের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কুতুবজুম ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম কিবরিয়া সিকদার, বড়মহেশখালী যুবলীগের সভাপতি জিল্লুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক বেলাল হোছাইন, শাপলাপুর যুবলীগের সভাপতি সামিদুল হক উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ, সাধারণ সম্পাদক পারভেজ আহমদ বাবু, শ্রমিক লীগ নেতা নজরুল ইসলাম, নুর মোহাম্মদ বাদশা, সাহেল মোঃ আশেক ও যুবলীগ নেতা নজরুল ইসলাম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •