লোহাগাড়া সংবাদদাতা:

চট্টগ্রামের লোহাগাড়ায় নাশকতা ও ভাংচুর মামলার চার্জসিটভুক্ত পালাতক ২ আসামীকে গ্রেফতার করেছে লোহাগাড়া থানা পুলিশ।

তারা হলো- লোহাগাড়া উপজেলার চরম্বা আতিয়ার পাড়া এলাকার মো: ইসহাকের পুত্র মো: জিয়াবুল (৩০) ও এজেহার মিয়ার পুত্র মো: ইকবাল (২৮)।

লোহাগাড়া থানা সুত্রে জানা যায়, লোহাগাড়া থানা এলাকায় বিভিন্ন নাশকতা ও ভাংচুর মামলার এজহোরনামীয় চার্জসীটভুক্ত আদালতে বিচারাধীন একাধিক মামলার পালাতক আসামী জিয়াবুল ও ইকবালকে গোপন সংবাদের ভিত্তিতে জিয়াবুরের শ^শুর বাড়ি চরম্বা হাজির পাড়া এলাকা থেকে শনিবার (৩ নভেম্বর) ভোর রাতে লোহাগাড়া থানা পুলিশ তাদেরকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসে।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার বলেন, লোহাগাড়া থানার ওসি মো: সাইফুল ইসলামের নেতেৃত্বে এসআই সোহেল সিকদার, ্েসআই নুরুন্নবী, এসআই অজয়দেব শীল, এএসআই মাসুকুর রহমান এএসআই শাকিল রানা ও সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন। তিনি আরো বলেন, আটক জিয়াবুল জামায়াত-শিবিরের দুধর্ষ ক্যাডার ও ইকবাল শিবিরের সাথী। দীর্ঘদিন পালাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে এ দু’জন আসামী নতুন কোন নাশকতা করার উদ্যেশ্যে এলাকায় অবস্থান করছেন এমন সংবাদ পেয়ে জিয়াবুলের শ^শুর বাড়ি থেকে তাদের আটক করা হয়। জিয়াবুল এবং ইকবাল সরকার বিরোধী কার্যকলাপ করার উদ্যেশ্যে এলাকায় আসছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বলেও জানান তিনি।।

লোহাগাড়া থানার ওসি মো: সাইফুল ইসলাম বলেন, একাধিক মামলার ২ জন পালাতক আসামীকে থানা পুলিশ আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।