মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম: 
নাশকতা, জঙ্গীবাদ ও সড়কে গাড়ি ভাংচুরসহ সব ধরনের অপরাদ প্রতিরোধে গ্রামের মানুষদের নিয়ে জনসচেতনামূলক দু’টি সভা করেছে সাতকানিয়া থানা পুলিশ। বিগত দিনে কেউ নাশকতা করে আইনের হাত থেকে বাচতে পারেনি, যারা অপরাধ করেছে, তারা সবাই এখন আইনের কাটগড়ায়। তাই সবাইকে অপরাধ দমনে পুলিশকে সহযোগীতা করার আহŸান জানিয়েছেন সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন।

তিনি আরও বলেন, ২০১২-১৩ সালের অবস্থানের দিকে এই এলাকায় ফিরিয়ে যেতে দেয়া হবেনা। কারণ ওই সময় জামায়াত-শিবিরের লোকজন এখানে তাÐব চালিয়ে মানুষের জান-মালের ক্ষতি করেছিল। কেউ যদি নাশকতা তৈরির চেষ্টা করেন, তাহলে কঠোর হস্তে দমন করবে আইনশৃঙ্খলা বাহিনী।

 ১ নভেম্বর বৃহস্পতিবার বিকাল চারটায় সাতকানিয়া উপজেলার মহাসড়কের হাসমতের দোকানে ও বিকাল ৫টায় ছদাহা ফকির হাট বাজারে স্থানীয় চেয়ারম্যান মোসাদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার এসআই
মো. সিরাজুল ইসলামে সঞ্চালনায় অনুষ্ঠানে প্রাধান অতিথির বক্তব্য রাখেন ওসি মো. রফিকুল হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাতকানিয়া থানা পরিদর্শক (তদন্ত) মজিবুর রহমান, প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মাহফুজ উননবী খোকন, ছদাহার ইউপি সদস্য নজরুল ইসলাম, মো. শফি, মো. শাহেদ ও নারী সদস্য চম্পা দেবী প্রমুখ ।