গত ২৭ অক্টোবর ঢাকা থেকে প্রকাশিত পরিবর্তন ডটকম ও ২৮ অক্টোবর স্থানীয় অনলাইন এবং পত্রিকায় প্রকাশিত ইয়াবা ব্যবসায়ী ২১জনপ্রতিনিধি,এরা কারা শীর্ষক সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। আমাদের সামাজিক ও রাজনৈতিকভাবে হয়রানির উদ্দেশ্যে উক্ত সংবাদটি প্রকাশিত হয়েছে। যা সত্যের পক্ষে কথা বলতে গিয়েই নিজেরাই অপরাধী হিসেবে স্বীকৃত হচ্ছি। প্রকৃত ঘটনা হচ্ছে অত্র অঞ্চলটি বিভিন্ন অপরাধপ্রবণ এলাকা।

উপজেলা, ইউনিয়নসহ বিভিন্ন সংস্থা আয়োজিত সভায় আমরা মাদক চোরাচালান ও অবৈধ অস্ত্রধারীদের বিরোধিতা করে তালিকা প্রণয়ন করে বক্তব্য দিয়ে আসছি। এতে এলাকায় জিইয়ে থাকা মাদক ও চোরাচালান সংশ্লিষ্ট নির্বাচনী এবং রাজনৈতিক প্রতিপক্ষ ক্ষুদ্ধ হয়ে আমাদের সামাজিক ও রাজনৈতিকভাবে হেয়পন্ন করার লক্ষ্যে এই তালিকায় অর্ন্তভূক্ত করিয়েছেন। আমরা ব্যক্তিগতভাবে এসব অপরাধে কোনভাবেই জড়িত নয় বলে চ্যালেঞ্জ ঘোষণা করছি। এসব হারামী রোজগার দিয়ে আমরা সংসার চালাতে চাইনা।

মহান আল্লাহ সম্মান দিলে কেউ ষড়যন্ত্র ও জোর করে অপমানিত করতে পারবেন না ইনশল্লাহ। আমরা এসব পরিকল্পিত ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শুভাকাংখী এবং জনসাধারণকে বিভ্রান্ত না হয়ে প্রকৃত ঘটনা প্রকাশ্যে তদন্ত করে দেখার জন্য সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার প্রতি জোর আহবান জানাচ্ছি। যা প্রমাণিত হলে প্রকাশ্যে শাস্তি মাথায় নিয়ে পদত্যাগ করবো।

প্রতিবাদকারী :
আবুল হোছন-প্যানেল চেয়ারম্যান, হোছাইন আহমদ, ৪নং ওয়ার্ড,
জামাল উদ্দিন, ৫নং ওয়ার্ড, ২নং হ্নীলা ইউনিয়ন পরিষদ
জাহেদ হোসাইন, ৮নং ওয়ার্ড, ১নং হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ।