সাতকানিয়া-লোহাগাড়ায় নৌকার প্রচারণায় মানুষের দ্বারে দ্বারে আমিনুল ইসলাম

আলাউদ্দিন, লোহাগাড়া ( চট্টগ্রাম) :

সাতকানিয়া- লোহাগাড়ায় নৌকার পক্ষে ব্যাপক জনমত গঠন ও নৌকার গণজোয়ার সৃষ্টি করার লক্ষ্যে আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন মানুষের দুয়ারে দুয়ারে ছুটছেন।  ২৯অক্টোবর সোমবার দুপুর ১১টায় সাতকানিয়ার কেরানীহাট চত্বরে এক জনসভা করেন।

সরকারের উন্নয়নের প্রচার পত্রের মাধ্যমে এই নির্বাচনী কার্যক্রম শুরু করে কেরানীহাট চত্বরে আয়োজিত জনসমাবেশে আমিনুল ইসলাম আমিন বলেন,সকাল থেকে প্রবল বৃষ্টির স্রোত উপেক্ষা করে নৌকার প্রচারনায় অংশ নিতে আমার ডাকে হাজার হাজার দলীয় নেতাকর্মী ও সমর্থকরা উপস্হিত হয়েছেন এই ঋণ জীবনে শোধ করার নয়। নমিনেশন এমপি মন্ত্রী হওয়া বড় কথা নয়, শেখ হাসিনার একজন কর্মী হিসেবে ভালবাসায় যথেষ্ট। আজকের এই জনসভা ও রোড শো মনোননয় পাওয়ার জন্য নয়,নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি করতে এবং শেখ হাসিনার উন্নয়নের প্রচারপত্র বিলি করতে এই উদ্যোগ। তিনি আরো বলেন,বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নাই। তলাবিহীন ঝুঁড়ির দেশ থেকে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছে শেখ হাসিনা। শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে গনজোয়ার সৃষ্টি হয়েছে তা আমাদের ধরে রাখতে হবে। আজকের জনসমাবেশ রোড শো তার প্রমাণ যেকোন মুল্যে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট ক্ষমতায় আনতে সাতকানিয়া লোহাগাড়াবাসীকে অনুরোধ জানান।
সমাবেশটি সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার,দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামিমা হারুন লু্বনা,সহ-সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য শাহিদা আকতার জাহান,লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী,সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, দক্ষিণ কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব আইয়ুব, মোস্তাক আহমদ আঙ্গুর, সাতকানিয়া পৌরসভার মেয়র ও দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুহাম্মদ জুবাইর,সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট সাইফুদ্দিন সিদ্দিকি,সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাহজাহান,সাতকানিয়া উপজেলা যুবলীগের সভাপতি একেএস আসাদ, সাধারণ সম্পাদক আবদুল গফুর,লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু,মোহাম্মদ মিয়া ফারুক,মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার,প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন চৌধুরী তুহিন। সমাবেশ শেষে সাতকানিয়া কেরানীহাটে স্হানীয় দোকানদার ও পথচারীদের মাঝে সরকারের উন্নয়নের প্রচার পত্র বিলি করেন। এরপর সহস্রাধিক মোটর সাইকেল ও ৫ শতাধিক প্রাইভেট গাড়ির বহর নিয়ে মোটর শোভাযাত্রা ও রোড শো করেন। এসময় সাতকানিয়া রাস্তার মাথায় হাসমথের দোকান,ঠাকুরদীঘি, পদুয়া তেওয়ারীহাট,লোহাগাড়া বটতলী মোটর স্টেশন, আধুনগর খাঁন হাট স্টেশন, চুনতি ডেপুটি বাজার,বড়হাতিয়া মনুফকিরহাট,সেনেরহাট, সোনাকানিয়া বাংলাবাজার,সাতকানিয়া নতুন ব্রীজ, আনু ফকিরের দোকানসহ বিভিন্ন পথসভায় বক্তব্যে রাখেন এবং প্রচারপত্র বিলি করেন। মোটর শোভাযাত্রা ও জনসমাবেশে ১০হাজারের অধিক লোক সমাগম হয়।

সর্বশেষ সংবাদ

স্বস্ত্রীক ওমরা পালনে যাচ্ছেন সাবেক এমপি লুৎফুর রহমান কাজল

বিভিন্ন দাবীতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির আন্দোলন

অনলাইন নিউজ পোর্টালগুলো দ্রুত সময়ে নিবন্ধনের আওতায় আনা হোক

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোলমডেল

নেই দুর্যোগ, কেন দুর্ভোগ?

ওবায়দুল কাদেরের আগমন উপলক্ষে পৌর আ.লীগের প্রস্তুতি সভা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের মানবাধিকার বিষয়ক বিশেষ দূত

এসএম পাড়ার মোস্তাফিজুর রহমান আর নেই

গণমাধ্যমে শৃঙ্খলা ও পেশাদারিত্ব নিশ্চিতের আহবান জানালেন রাষ্ট্রপতি

অরুণোদয় এ জনপ্রশাসন বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি আশিকুর রহমান

কুতুবদিয়ায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় হুমকির মুখে চায়ের দোকানী

শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের ৮৪ তম জন্মবার্ষিকী পালন করেছে জেলা বিএনপি

হাম রুবেলা মোকাবেলায় সবমহলকে এগিয়ে আসতে হবে -ডাঃ নোবেল কুমার বড়ুয়া

জিয়াউর রহমানের ৮৪ তম জম্মবার্ষিকী উপলক্ষ্যে জেলা ছাত্রদলে দোয়া ও মিলাদ

সেতুমন্ত্রীর জনসভায় যুবলীগ আওয়ামী লীগের চালিকা শক্তির প্রমাণ হবে

হাটহাজারী পৌর সদরে উচ্ছেদ অভিযান

ডুলাহাজারায় গহীন বন থেকে অজ্ঞাত কিশোরীর কাটা মাথা উদ্ধার

বহুমুখী শিক্ষার আলো ছড়াচ্ছে হোয়াইক্যং করিমিয়া মাদ্রাসা

চকরিয়ায় মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার

আইন দিয়ে পুরোপুরি মাদক নিয়ন্ত্রণ সম্ভব নয়, প্রয়োজন সামাজিক আন্দোলন