সোয়েব সাঈদ, রামু:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমলের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেছেন বিশে^র সবচেয়ে দীর্ঘ মানব জিন্নাত আলী। বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা, মমতা ও উন্নয়নের মুগ্ধ হয়ে এবং দরিদ্র মানুষের প্রতি স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের ভালোবাসা দেখে তিনি আওয়ামীলীগে যোগ দিয়েছেন।

আওয়ামীলীগের যোগদান নিয়ে এক প্রতিক্রিয়ায় দীর্ঘ মানব জিন্নাত আলী জানান, সম্প্রতি এমপি কমলের সহায়তায় তিনি প্রধানমন্ত্রীর সাথে দেখা করার সুযোগ পান। ওই সময় প্রধানমন্ত্রী তার চিকিৎসার দায়িত্ব নেয়ার পাশাপাশি তাকে নদগ ৫ লাখ টাকা প্রদান করেন এবং তার উপযোগি বাড়ি নির্মাণের ঘোষনা দেন। এজন্য তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং সাংসদ কমলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন।

জিন্নাত আলী আরো জানান, অনেকদিন তিনি শারীরিক বিভিন্ন অসুস্থতায় ভুগছিলেন। তার খবর কেউ রাখেনি। ওইসময় এমপি সাইমুম সরওয়ার কমল প্রতিমাসে তাকে ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়ে আসছিলেন। এ সহায়তা পেয়েছেন বলেই তিনি এখনো বেঁচে আছেন। যে দলের নেত্রী এবং নেতা এত আন্তরিক হয়ে মানুষের পাশে থাকে সে দলেই সকলের থাকা উচিৎ। তাই তিনি চান আওয়ামীলীগের একনিষ্ট কর্মী বা সেবক হয়ে দলের কল্যাণে ভূমিকা রাখতে। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রামু-কক্সবাজারসহ দেশবাসীকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

আজ রবিবার (২৮ অক্টোবর) সকালে ঢাকায় কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমলের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেন বিশে^র সবচেয়ে দীর্ঘ মানব জিন্নাত আলী। এসময় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-পরিষদ সদস্য ডা. আবদুল্লাহ আল মামুন, ডা. রেহেনা আকতার, ডা. শাহারিন, কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগ নেতা খাইরুল বশর, মক্কা মহানগর বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীম, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক প্রমূখ।

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল বলেছেন, জিন্নাত আলী বিশে^র দীর্ঘ মানব। তিনি বাংলাদেশের অহংকার। কিন্তু কয়েকবছর ধরে তিনি দূরারোগ্য রোগে ভুগছিলেন। সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী তাকে ডেকে তাঁর চিকিৎসার দায়িত্ব নেয়ার পাশাপাশি তাকে নগদ সহায়তা দিয়েছেন। এমনকি তাকে বাড়ি বানিয়ে দেয়ার প্রধানমন্ত্রীর যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তার প্রক্রিয়াও শুরু হয়েছে। প্রধানমন্ত্রীর এমন দরদ দেখেই জিন্নাত আলী আওয়ামীলীগে যোগ দিয়েছেন এবং দলের জন্য আজীবন কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •