প্রেস বিজ্ঞপ্তি:

দানবীর আলহাজ্ব ফজল কবির কোম্পনীর ১৫ তম মৃত্যু বার্ষিকী গতকাল আলহ্জ্বা ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ে পালিত হয়েছে ।২০০৩ সালের ২৭ অক্টোবর তিনি মৃত্যু বরণ করেন। তাঁর মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ বিভিন্ন কর্মসুচি পালন করে। তার মধ্যে খতমে কোরআন,মিলাদ,স্মরণ সভা,তবরুক বিতরণ ইত্যাদি। সকাল ১১ টায় স্মরণ সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমানুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র রাকিবুল হাসান।

প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব মো: সিরাজুল হক,বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ও রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান,মো:হাশেম,ফয়েজ আহমদ।

বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন হিরসন বড়–য়া, শফিকুল ইসলাম, জেসমিন সুলতানা,দ্বিপান্বিতা বড়–য়া,বেলাল আহমদ ও সহকারি প্রধান শিক্ষক বিপ্লব কান্তি দে।এছাড়া বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ছাত্র ছাত্রীরা তার জীবনী নিয়ে বক্তব্য রাখেন।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য শাহীনা আকতার ও জাহেদুল হক।শৃঙ্খলার দায়িত্বে ছিলেন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রাজিব দে ও রাহামত উল্লাহ।মোনাজাত পরিচালনা করেন সিনিয়র শিক্ষক দানেসুল আলম ও অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, সিনিয়র শিক্ষক কাউছার উল হক।

সার্বিক সহযোগিতায় ছিলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক পুষ্প রানী চক্রবর্ত্তী,সুদর্শন বড়–য়া,রতন কুমার ধর,রমিজ আহমদ,গিয়াস উদ্দিন, সামিয়া তানজীন,মনোয়ারা বেগম ও তাহেরা বেগম। সহযোগিতায় ছিলেন বিদ্যালয়ের অফিস সহকারি নুরুল আজিম,অফিস সহায়ক দিদারুল আলম,পরিচ্ছন্নতা কর্মী কনক শর্মা ও বিদ্যালয়ের নৈশ প্রহরী নুর হোসেন প্রমুখ।