ডেস্ক নিউজ:

২৫ অক্টোবর সকাল ২৬অক্টোবর সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে,¡ পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, এসআই মোঃ আনছারুল হক, এসআই আরফাতুল আলম, এসআই মোঃ এমরান হোসেন, এসআই মোঃ আরিফ উল্লাহ, এএসআই মনিরুজ্জামান খান, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৯ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। শহিদুল ইসলাম বাবুল, পিতা- সুজা উদ্দিন, সাং- পশ্চিম কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০২। শামসুল আলম, পিতা- মৃত নুরুচ্ছফা, সাং- মোহছিনিয়া পাড়া, পূর্ব পাড়া পি, এম খালী, থানা ও জেলা- ক্সবাজার, ০৩। আহম্মদ হোছাইন, পিতা- মৃত জাফর আলী, সাং- সাদেক পাড়া পূর্ব ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ০৪।আরাফাত, পিতা- ছৈয়দ আকবর, সাং- পশ্চিম পাড়া ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ ইসকান্দর, পিতা- আহম্মদ হোছাইন, সাং- সাদেক পাড়া পূর্বাংশ ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। আছমত আলী, পিতা- মৃত আলী আহম্মদ, সাং- ভারুয়াখালী সাদেক পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। মোজাহের আহম্মদ, পিতা- নুর আহম্মদ, সাং- পশ্চিম পাড়া ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। সাইদুল ইসলাম, পিতা- ছৈয়দ আকবর, সাং- পশ্চিম পাড়া ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার ০৯। ছৈয়দুল ,পিতা- মৃত মনির আহম্মদ, সাং- তোতক খালী তাহের মোহাম্মদ ঘোনা, পি,এম খালী, ১০। মোঃ শফিক, পিতা- আলী হোসেন, সাং- নয়াবাজার দক্ষিণ হ্নীলা হোয়াইকং ইউনিয়ন ৭নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ জাহিদ প্রঃ জাহেদ, পিতা- নাছির আহম্মদ, সাং- আমিলাইশ ৫নং ওয়ার্ড, থানা- সাতকানিয়া, জেলা- চট্টগ্রাম, ১২। মনিরুজ্জামান প্রঃ মনির, পিতা-মোঃ আবু হাকিম, সাং- পাকুরিয়া পূর্ব পাড়া (আতর কবিরাজের বাড়ী), থানা ও জেলা- শেরপুর, ১৩। মোঃ আউয়াল, পিতা- মৃত মোঃ আঃ খালেক,সাং- পাকুরিয়া পূর্ব পাড়া আতর কবিরাজের বাড়ী, থানা ও জেলা- শেরপুর,১৪। হাসিম মোহাম্মদ ইমন, পিতা- আব্দুল হাকিম, সাং- পূর্ব পাড়া ৭নং ওয়ার্ড, কুতুবজোম (সুলতান ডাক্তারের নাতি), থানা- মহেষখালী,ইউপি- লিংক রোড বিসিক এলাকা( আব্দুল জলিলের বাসা) থানা ও জেলা- কক্সবাজার,১৫।আফজল সর্দার, পিতা- ইসহাক সর্দার, সাং- মোছা মান্দ্রা, থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জ, ১৬। মিলন হোসেন, পিতা- মৃত, শাহাজাহান, সাং- মোছা মান্দ্রা, থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জ, ১৭। মোশারফ হোসেন, পিতা- মৃত রহমত সর্দার, সাং-মোছা মান্দ্রা, থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জ, ১৮।জহিরুল ইসলাম, পিতা- হুমায়ন কবির, সাং- মোছা মান্দ্রা, থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জ, ১৯। শেফালী বেগম, পিতা- মৃত সাদেক আলী ফকির, সাং- লেবুতলা উত্তর পাড়া, থানা ও জেলা- গোপালগঞ্জদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •