প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নজিবুল ইসলাম বলেছেন, অতীতে অনেক রাজনৈতিক দল রাষ্ট্রক্ষমতায় ছিল। কিন্তু কক্সবাজারকে নিয়ে তারা কোন চিন্তা করেনি। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে গত ১০ বছরে কক্সবাজারকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। কক্সবাজারে যে পরিমাণ মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে, তা বাংলাদেশের কোন জেলায় হচ্ছে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারকে নিয়ে আলাদা করে ভাবেন। যার ফলে এত উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। আগামীতে আওয়ামী লীগ আবারও রাষ্ট্র ক্ষমতায় আসলে কক্সবাজার উন্নয়নের নগরীতে পরিণত হবে। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

কক্সবাজার সদর-রামু আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলামের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী বর্ণাঢ্য সংগ্রামী জীবন ও বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ড নিয়ে মাসব্যাপী চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র শহরের ২নং ওয়ার্ডের বিমানবন্দর সড়কের নতুন বাহারছড়া এলাকায় প্রদর্শন করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নজিবুল ইসলাম এসব কথা বলেন।

এতে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উজ্জল কর, সহ সভাপতি হাজী এনামুল হক, নাজিম উদ্দিন ও সাইফুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান, পৌর আওয়ামীলী নেতা গিয়াস উদ্দীন, সাহাব উদ্দীন, মিজানুর রহমান, জানে আলম পুতু, রিদুয়ান আলী, ওয়াহিদ মুরাদ সুমন, জিয়া উল্লাহ, এম.জসিম উদ্দীন, নুরুল আলম পেঠান, ওসমান গনি টুলু, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সরওয়ার আলম, আলী হোসন, হাছান তারেক প্রমুখ।