সংবাদ বিজ্ঞপ্তিঃ
অাগামী নির্বাচনে হাতপাখা প্রতিককে বিজয়ী করার জন্য অালেম সমাজকেই অগ্রনী ভূমিকা পালন করতে হবে। হাতপাখা তথা ইসলাম বিজয়ী হলেই কেবল দেশ ও মানবতা মুক্তি পেতে পারে। কোন লেজোড়বৃত্তি না করে ইসলামের পক্ষেই সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। হাতপাখা ছাড়া অন্যান্য সকল প্রতিক দেশের মানুষকে শোষণ আর বঞ্চনাই দিয়েছে। সেজন্য হাতপাখাই মুক্তিকামী জনতার একমাত্র বিকল্প। পীরসাহেব চরমোনাই যেভাবে সম্মোহনী নেতৃত্বেরুম মাধ্যমে জাতিকে মুক্তির দিশা দিচ্ছেন তা আমাদের জন্য বড় এক নিয়ামত। হুজুরের মতো খোধাভীরু নেতৃত্বের মাধ্যমেই কেবল জাতির ভাগ্য পরিবর্তন সম্ভব।
উখিয়া-টেকনাফ সংসদীয় আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আন্দোলনের জেলা সেক্রেটারী জননেতা মাওঃ মোহাম্মদ শোয়াইব হাতপাখার নির্বাচনী প্রচারের উপরোক্ত বক্তব্য রাখেন।
বৃহস্পতিবার (২৫ অক্টোবর) তিনি টেকনাফ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, গন্যমান্য ব্যক্তি ও সর্বস্তরের মানুষের কাছে ব্যাপক প্রচার চালান। এ সময় হোয়াইক্যং ইউনিয়নের মনিরঘোনা মাদ্রাসা, কামেলুস্সুন্নাহ মাদ্রাসা, লম্বাবিল মাদ্রাসা, উন্ছিপ্রাং দারুল ইরফান মহিউস্সুন্নাহ মাদ্রাসা, মাদ্রাসা  মহিউস সুন্নাহ, হুীলা   রসুলাবাদ মাদ্রাসা, কাব বিন মালেক ফকিরাবাদ মাদ্রাসা, লেদা মাদ্রাসা ইবনে আব্বাস, সাবরাং ইউনিয়নের মাদ্রাসা দারুল উলুম সাবরাং, নয়াপাড়া জামেয়া ফারুকীয়া, শাহপরীর দ্বীপ বাহরুল উলুম মাদ্রাসা ও জামেয়া দারুশ্ শরীয়ার শিক্ষক-  শিক্ষার্থী, অভিভাবক ও সর্বসাধারণের  মাঝে ব্যাপক প্রচারণা চালান।
এসময় প্রার্থীর সাথে প্রচার কার্যে অংশ নেন আন্দোলনের জেলা সহ-সভাপতি মাওঃ আবুল হাশেম, সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আব্দুর রউফ লাভলু, উপজেলা সভাপতি মাওঃ তৈয়ব অারমান, সহ-সভাপতি মুফতি ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মাওঃ আব্দুল খালেক জিহাদী, শ্রমিক আন্দোলনের উপজেলা সভাপতি মাওঃ মোহাম্মদ ইব্রাহিম, ছাত্র আন্দোলনের টেকনাফ উপজেলা সভাপতি আব্দুর রহমান আরেফী ও  মাওঃ ইউনুসসহ নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •