cbn  

এস. এম. তারেক, ঈদগাঁও:

‘‘যারা এতিমখানার টাকা লুট করে খায়, আদালতের রায়ে যারা দন্ডিত তারা যাতে আর ক্ষমতায় ফিরতে না পারে সে ব্যাপারে দেশবাসীকে সজাগ থাকতে হবে। গত ১০ বছরে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধন করেছে, যার সুফল ভোগ ইতোমধ্যেই ভোগ করেছে আপামর জনগণ। তারেক জিয়া এতিমের টাকা খেয়ে বিদেশে বসে আমোদ-ফূর্তি করেছে, মেতেছিল জুয়া খেলায়। অথচ শেখ হাসিনার সরকার যতবারই ক্ষমতায় এসেছে ততবারই দেশের সামগ্রিক উন্নয়ন করেছে, কাজ করেছে সাধারণ মানুষের কল্যাণে। সে প্রেক্ষিতে বর্তমান সরকার বিগত ১০ বছর ক্ষমতায় থেকে দেশব্যাপী উন্নয়নের যে মহাযজ্ঞ সাধন করেছে, তা সচিত্রভাবে প্রদর্শনের জন্য আজকে আমরা ঈদগাঁওতে এসেছি। শেখ হাসিনার প্রতি আহবান জানান কর্মী বান্ধব নেতাদের যাতে মনোনয়ন দেয়া হয়।’’

২৪ অক্টোবর সন্ধ্যায় কক্সবাজার রামু আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ নজিবুল ইসলামের পৃষ্টপোষকতায় ঈদগাঁও বাজারের মাতবর মার্কেট চত্বরে শেখ হাসিনা সরকারের ১০ বছরের উন্নয়ন শীর্ষক মাসব্যাপী চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠানে পৌর আ’লীগ সভাপতি মোঃ নজিবুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন, আমি মনোনয়ন পাই বা না পাই সেটি বড় কথা নয়। সাধারণ মানুষের কল্যাণে আমি সারা জীবন কাজ করে যেতে চাই। এছাড়া জেলার সম্ভাবনাময়ী জনপদ বৃহত্তর ঈদগাঁওকে উপজেলায় উন্নীতকরনের জন্য আমি প্রচেষ্টা চালিয়ে যাব। জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ ইরফানুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কক্সবাজার পৌর আ’লীগ সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা প্রেস ক্লাব সভাপতি এস.এম তারিকুল হাসান, সাংবাদিক ও সচেতন নাগরিক ঐক্যের মুখপাত্র কাফি আনোয়ার এবং ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাকারিয়া হিরু প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আ’লীগ সাধারণ সম্পাদক উজ্জল কর, সহ-সভাপতি হাজী এনামুল হক, সাইফুল ইসলাম চৌধুরী, ডাক্তার পরিমল দাশ, পৌর আ’লীগ নেতা মিজানুর রহমান, শাহনেওয়াজ চৌধুরী, ইউসুফ বাবুল, শাহেদ আলী, নাছির উদ্দিন, ওয়াহিদ মুরাদ সুমন, জহিরুল কাদের, নুরুল আলম পেঠান, সেলিম ওয়াজেদ, তাজ উদ্দিন, বজল করিম, দুলাল দাশ, আবদুল মজিদ সুমন, আহমদ উল্লাহ, সরওয়ার, শাহাব উদ্দিন, ওসমান গণি টুলু, রবিউল ইসলাম শাহেদ, ফয়সল হুদা, শাওন, আমির উদ্দিন,ঈদগাহ ফরিদ আহমদ কলেজ ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম,ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, রুবেল, মামুনসহ আ’লীগ ও সহযোগী সংগঠণসমুহের বিপুল সংখ্যক নেতাকর্মী এবং প্রচুর সংখ্যক দর্শণার্থী।

চলচ্চিত্র প্রদর্শণপূর্ব তিনি বাস ষ্টেশন থেকে ঈদগাঁও হাইস্কুল গেইটের সাধারণ জনগন ও ব্যবসায়ীদের সাথে কুশলাদি বিনিময় করেন এবং তাদের দোয়া ও সমর্থন কামনা করে তারই পৃষ্টপোষকতায় প্রস্ততকৃত শেখ হাসিনা সরকারের ১০ বছরের উন্নয়ন শীর্ষক প্রচারপত্র সর্বসাধানের হাতে তুলে দেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •