cbn  

বার্তা পরিবেশক:
২৩ অক্টোবর সকাল থেকে ২৪ অক্টোবর সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, এসআই মোঃ আরিফ উল্লাহ, এসআই মোঃ দেলোয়ার হোসেন, এসআই মোঃ আনছারুল হক, এসআই দূর্লভ চন্দ্র দাস, এসআই স্বপন কুমার ভৌমিক, এএসআই লিটন মিয়া, এএসআই মনিরুজ্জামান খান, এএসআই ফয়সাল আহমদ, এএসআই সঞ্জয় কুমার সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৩ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। মোঃ হাবিব, পিতা- মোঃ শহিদ, সাং- এরশাদ নগর ৪নং ওয়ার্ড, থানা- টঙ্গী, জেলা- গাজীপুর, ০২। মোঃ গিয়াস উদ্দিন, পিতা- নজির আহমদ, সাং- কাঠালিয়া মুরা পি,এম,খালী, ৯নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোঃ নুর আবছার, পিতা- শাহাব উদ্দিন, সাং- খারাংখালী, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ০৪। নুর হোসেন, পিতা- নুর উদ্দিন, সাং- কুতুবদিয়া পাড়া, ১নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। গোলাম কাদের, পিতা- মৃত আমির হোসেন, সাং- কুতুবদিয়া পাড়া, ১নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। আবুল খালেক, পিতা- মোঃ জামাল হোসেন, সাং- হাফেজ পাড়া ৮নং ওয়ার্ড খুরুুশকুল, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। ইয়াছিন আরাফাত, পিতা- আবু তাহের, সাং- হাফেজ পাড়া, ৮নং ওয়ার্ড খুরুশকুল, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। মোঃ আব্দুর রহিম, পিতা- নজির আহমদ, সাং- পূর্ব মহেশখালীয়া পাড়া পোঃ নয়াপাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ০৯। মোঃ রুবেল উদ্দিন, পিতা- মৃত ইয়াছিন ,সাং- বিজিবি ক্যাম্প, ৬নং ওয়ার্ড সিকদার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১০। আব্দুল হক, পিতা- মৃত ছব্বির আহমদ, সাং- পরানিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ রমিজ, পিতা- মোঃ হানিফ, সাং- তোতক খালী সিকদার পাড়া পি.এম খালী,থানা ও জেলা- কক্সবাজার, ১২। নুরুল আলম, পিতা- মৃত হাবিবুর রহমান, সাং-দক্ষিণ ডিকপাড়া পি,এম,খালী, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। আবু শামা, পিতা- মৃত কালু, সাং- তোতক খালী পি.এম, খালী, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামীসহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •