ডেস্ক নিউজ:
চট্টগ্রাম নগরের রিয়াজউদ্দিন বাজার এলাকার একটি আবাসিক হোটেল থেকে মিরসরাই উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ অক্টোবর) রাত ৯টার দিকে রিয়াজউদ্দিন বাজারের আবাসিক হোটেল সফিনা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি  নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

আটককৃতরা হলেন-উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য আউয়াল চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা জাসাসের সাধারণ সম্পাদক শাহীদুল ইসলাম চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মঞ্জুরুল হক বাহার, যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম বাবলু যুবদল নেতা মাঈন উদ্দিন মনি, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক সদস্য মাছুম বিল্লাহ, বিএনপি নেতা নুরুন্নবী করিম বাবলু, ছাত্রদল নেতা শাওন,বাবলু, মিরসরাই পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক মহিউদ্দীন, জাফর আহমদ, আবুল কাশেম, মাহবুবল হক মালিক ও ছাত্রদল নেতা নাজিম উদ্দিন।

ওসি মোহাম্মদ মহসিন জানান, গোপন সংবাদের ভিক্তিতে সফিনা হোটেলে অভিযান চালিয়ে কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের বিষয়ে যাচাই-বাছাই চলছে। বিস্তারিত আরও পরে বলা যাবে।