প্রেস বিজ্ঞপ্তি:
প্রবারনা পূর্ণিমা উপলক্ষে রামুর ১৭টি বৌদ্ধ বিহারে জেলা পরিষদের উদ্যোগে অনুদান প্রদান করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদ সদস্য ও রামু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল। মঙ্গলবার বেলা ২টায় রামু উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বৌদ্ধ নেতৃবৃন্দকে তিনি এসব অনুদানের চেক তুলে দেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে জেলা পরিষদ সদস্য ও রামু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল বলেন, বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতিপূর্বে দেশের মুসলিম, হিন্দু এবং বৌদ্ধ সম্প্রদায়কে ধর্মীয় উৎসব উপলক্ষ্যে উপহার সামগ্রী প্রদান করেছেন। আগামীতেও আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে এ ধরনের সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে।

এসময় বৌদ্ধ ধর্মীয় নেতৃবৃন্দ ছাড়াও রামু উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি তপন বড়–য়া, যুগ্ন সাধারণ সম্পাদক মৃনাল বড়–য়া, সাংগঠনিক সম্পাদক নুরুল হক চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সন্তোষ বড়–য়া এমইউপি, ফতেখাঁরকুল ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ওবাইদুল হক, জহির আলা উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক রহমত উল্লাহ ও প্লাবন বড়–য়া, খুনিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এহসানুল করিম চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বুলু সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।