বিনোদন ডেস্ক:

সিয়াম আহমেদ ও পূজা চেরীঢালিউড থেকে টলিউড পেরিয়ে বলিউডে যাওয়ার গল্প সচরাচর মেলে না। কালেভদ্রে দুই একটি খবর এলেও, পরে সেটি মিথ্যে প্রমাণ হয়। জানা যায়, বাড়তি প্রাচারণার লোভেই মিথ্যে গল্পগুলো সাজানো হয়!
তবে এবারের খবরটি সম্ভবত সত্যি সত্যি- সত্যি হতে চলেছে। ঢালিউডের সর্বশেষ আলোচিত তরুণ জুটি সিয়াম-পূজা যাচ্ছেন বলিউডে। ‘পোড়ামন টু’ দিয়ে মন জয় করা ঢালিউডের এই জুটিকে নিয়ে বলিউডে নির্মিত হচ্ছে ‘জ্বলন’ নামের একটি ছবি।
বিষয়টি নিশ্চিত করে জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ জানান, বলিউডের অন্যতম নির্মাতা-কোরিওগ্রাফার রেমো ডি সুজার প্রতিষ্ঠানের ব্যানারে ছবিটি নির্মাণ হবে। পরিচালনা করবেন জায়েস প্রধান।
এদিকে এমন বিস্ময়কর খবরের সত্যতা স্বীকার করেন সিয়াম-পূজাও।
সিয়াম বলেন, ‘সিনেমা নিয়ে আমার স্বপ্ন অনেক। প্রথম সিনেমার (পোড়ামন টু) সাফল্যের পর সেই স্বপ্ন নতুন করে সাজাই। বলিউডের ছবিটির মাধ্যমে আমার স্বপ্নের বড় একটা ধাপ পূরণ হবে বলে আশা করছি। সব কিছু ঠিক থাকলে শিগগিরই শুটিংয়ের জন্য মুম্বাই যাবো।’
এদিকে পূজা চেরী বলেন, ‘এটা সত্যি ভীষণ ভালো লাগার খবর। ঢালিউডের পর আমি আর সিয়াম বলিউডেও জুটি বাঁধতে যাচ্ছি। যতদূর জানি, মুম্বাইতে শুটিং হবে ছবিটির।’
‘পোড়ামন টু’ এর পর সিয়াম-পূজা জুটির মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দহন’ নামের একটি ছবি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায় ১৬ নভেম্বর ছবিটি দেশের সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে।