বার্তা পরিবেশক:

২১অক্টোবর ২২ অক্টোবর পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, এসআই মোঃ সাইফুল আলম, এসআই মোঃ আনছারুল হক, এসআই মোঃ এমরান হোসেন, এসআই মোঃ শরিফুল ইসলাম, এসআই মোঃ তৈমুর ইসলাম, এএসআই মোঃ সাজেদুল ইসলাম, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়াসহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৩ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। মোঃ দেলোয়ার হোসেন, পিতা- মনজুর আলম, সাং- ধর্মেরছড়া ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ০২। আফজল হোসেন, পিতা- আব্দুর রাজ্জাক, সাং- গোফতলা বাহারছড়া, ৫নং ওয়ার্ড ডাকঃ বোরহানগঞ্জ শিবচর পৌরসভা, থানা- শিবচর, জেলা- মাদারীপুর ইউপি হিরাজিল মসজিদ গলি, থানা- সিদ্দিরাঞ্জ, জেলা- নারায়নগঞ্জ, ০৩। উত্তম বডুয়া, পিতা- মৃত প্রতাপ বডুয়া, সাং- খুরুলিয়া বডুয়া পাড়া, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। মোঃ শাকিল, পিতা- সেয়দ আলম, সাং- মধ্যম ভোমোরিয়া ঘোনা ৯নং ওয়ার্ড, ঈদগাও ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ নুরুল ইসলাম, পিতা- মোঃ আবু তাহের, সাং- শাপলাপুর বারিয়া পাড়া বাজার এর পশ্চিম পাশে, থানা- মহেষখালী, জেলা- কক্সবাজার, ০৬। মিজানুর রহমান, পিতা- মোজ্জাম্মেল হক, সাং- শহর আলী চর গর্জনিয়া ইউপি কক্সবাজার, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। ফিরোজ আহম্মদ, পিতা- মৃত রতন মোল্লা, সাং- বারাজিং চরপাড়া থানা – আলফাডাঙ্গা, জেলা ফরিদপুর, ০৮। মোঃ গিয়াস উদ্দিন, পিতা- শামসুল আলম,সাং- মিয়াজির পাড়া ছোট মহেষখালী থানা- মহেষখালী, জেলা- কক্সবাজার, ০৯। মোঃ শাহাবুদ্দীন, পিতা- আক্কেল আলী, সাং- ছোট মহেষখালী, থানা- মহেষখালী, ইউপি- সমিতি পাড়া বাজার কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১০। আব্দুস সাত্তার, পিতা- মৃত মাহমুদ আলী, সাং- সোনার পাড়া উখিয়া ইউপি দক্ষিণ রুমালিয়াছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ জিহান, পিতা- শাহজাহান, সাং- ভোমরকুল থান- চকরিয়া জেলা- কক্সবাজার, ১২। মোঃ রিয়াজুল হক, পিতা- মৃত আব্দুল করিম, সাং- হলিডে মোড় কক্সবাজার, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। জিহান, পিতা- কালু মিয়া, সাং পাহাড়তলী ইউসুফের দোকান কক্সবাজার, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •