cbn  

সংবাদ বিজ্ঞপ্তিঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারা দেশের ন্যায় কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনেও চলছে হাতপাখার প্রার্থীর নির্বাচনী প্রচারণা। ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীরসাহেব চরমোনাই মনোনীত প্রার্থী আন্দোলনের জেলা সেক্রেটারি জননেতা মাওঃ মোহাম্মদ শোয়াইবের সমর্থনে পৌরসভা ও ইউনিয়ন সমূহে গণসংযোগ অব্যহত রয়েছে।
অন্যান্য জায়গার মতো সমানতালে চলছে চরমোনাই পীরের ইসলামী আন্দোলনের হাতপাখা মার্কা প্রার্থীর নির্বাচনী প্রচারণা।
জুমাবার (১৯ অক্টোবর) আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতির ধারাবাহিকতায় উখিয়া-টেকনাফ নির্বাচনী এলাকায় মাওলানা মোহাম্মদ শোয়াইবের সমর্থনে টেকনাফ পৌরসভা ও টেকনাফ সদর ইউনিয়নে ব্যাপক গণসংযোগ ও পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে জননেতা মাওঃ শোয়াইব বলেন, আগামী নির্বাচন হবে দেশের মানুষকে আওয়ামী ও বিএনপির করল থেকে মুক্তি দেয়ার নির্বাচন। ধর্মপ্রাণ জনগোষ্ঠী যাতে ইসলাম, দেশ ও মানবতার পক্ষে তাদের ভোট প্রদানের সুযোগ পায় তার জন্য পীরসাহেব চরমোনাই সারাদেশের ৩০০ সংসদীয় আসনে প্রার্থী ঘোষণা করেছেন। তিনি বলেন, ইসলামী আন্দোলনের রাজনীতি হচ্ছে ইবাদতের রাজনীতি। মুসলিম হিসেবে আমাদের প্রতিটি কাজ যাতে ইসলাম ও মানবতার জন্য হয় তার জন্যই আমাদের সংগ্রাম। আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন পূর্ণাঙ্গ বাস্তবায়ন না হওয়া পর্যন্ত ইসলামী আন্দোলন বাংলাদেশ তার কাজ চালিয়ে যাবে।
এসময় টেকনাফ পৌরসভার দায়িত্বশীলদের সাথে মত বিনিময়, নাইট্যং পাড়া মাদরাসা, মাদরাসা তৌহিদিয়া, গোদারবিল ও মহেশখালীয়া পাড়া মাদরাসা ও লম্বরীতে ছাত্র – শিক্ষক এবং টেকনাফ পৌরসভা ও সদর ইউনিয়নে সর্বসাধারণের কাছে ব্যাপক গণ সংযোগ করেন।
এ সময় প্রার্থীর সাথে ছিলেন, আন্দোলনের জেলা সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার, টেকনাফ পৌর শাখার সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নজির আহমদ, সেক্রেটারি মাওঃ আব্দুল্লাহ, বামুক টেকনাফ সদর মোহাম্মদ ইউসুফ, সাধারণ সম্পাদক মাওঃ জিয়াউল হক, আন্দোলনের টেকনাফে উপজেলা সাংগঠনিক সম্পাদক মাওঃ আব্দুল খালেক জিহাদী ও সদর ইউনিয়ন সেক্রেটারি আব্দুল মালেক, জালিয়াপালং ইউনিয়নের নুরুল আমিন, মোহাম্মদ সাইফুল ইসলাম ও মোহাম্মদ কামালসহ নেতা কর্মীবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •