আবদুল মজিদ, চকরিয়া:
চকরিয়া মাতামুহুরী বাঁশ সরবরাহকারী সমবায় সমিতি লিমিটেডের বহুপ্রতিক্ষিত ত্রিবার্ষিক নির্বাচন আজ (২০ অক্টোবর) অনুষ্ঠিত হচ্ছে।
নির্বাচনে সমিতির সভাপতি ও সম্পাদকের মূল দুই পদে চলবে তীব্র প্রতিদ্বন্দ্বীতা। চকরিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এক টানা ভোট গ্রহণ।
এজন্য পুলিশ ও আনসার মোতায়েনসহ প্রয়োজনীয় আইনী প্রক্রিয়া এবং ভোট গ্রহণের প্রক্রিয়া সম্পন্ন করেছে নির্বাচন পরিচালনা কমিটি।
নির্বাচন পরিচালনার দায়িত্বপ্রাপ্ত কমিটির সভাপতি ও সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম এবং সদস্য সচিব উপজেলা সমবায় বিভাগের কর্মকর্তা মোহাম্মদ তাহের ও কমিটির সদস্য শাহআলম বাদশা মেম্বার জানিয়েছেন, এ নির্বাচনে সভাপতি পদে লড়ছেন চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো.মুজিবুল হক (চেয়ার) এবং সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হাশেম (আনারস) এবং সম্পাদক পদে লড়ছেন এম.জসিম উদ্দিন (চাকা) ও বেলাল উদ্দিন (গোলাপফুল) পরিচালক (সদস্য)।
ইতিপূর্বে সমিতির বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি পদে নুরুল আলম। নির্বাচনে সদস্য (পরিচালক) পদে ১নম্বর ওয়ার্ডে মো.সেলিম ও মনজুর আলম, ২নম্বর ওয়ার্ডে কামাল উদ্দিন, ৩নম্বর ওয়ার্ডে মো.ইসলাম ও মো.আবু হানিফা, ৪নম্বর ওয়ার্ডে মো.কুতুব উদ্দিন ও শফিকুর রহমান, ৫নম্বর ওয়ার্ডে আবদুল আজিজ, ৬নম্বর ওয়ার্ডে নুরুল ইসলাম, ৭নম্বর ওয়ার্ডে সাহাব উদ্দিন, ৮নম্বর ওয়ার্ডে মইনুর রশিদ শামীম ও ওসমান গনী, ৯ নম্বর ওয়ার্ডে মো.নাজেম উদ্দিন ও এনামুল হক রয়েছেন।
স্থানীয়রা জানিয়েছেন, নির্বাচনে চকরিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়স্থ ভোট কেন্দ্রকে ঘিরে প্রার্থী-সমর্থকরা স্ব স্ব ব্যানার, ফেস্টুন, পোষ্টারসহ ব্যাপক আকারে বিভিন্ন প্রচার সামগ্রী দিয়ে নতুন সাজে সাজিয়েছেন। সমিতির সভাপতি ও সম্পাদক পদে কে হাঁসছেন বিজয়ের হাঁসি। এনিয়ে সভাপতি পদের দুই প্রার্থীর মধ্যে এক প্রকার চ্যালেঞ্জে পরিণত হয়েছে বলে সর্বত্রে গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •