cbn  

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব কাজি মোঃ আবদুর রহমান (উপসচিব) এর বদলি জনিত বিদায় উপলক্ষে “ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব কক্সবাজার” টুয়াক আজ সন্ধ্যায় হিলডাউন সার্কিট হাউজে একটি বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। সংগঠনের সভাপতি তোফায়েল আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার শাহজাহান চৌধুরী, কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান ও সিনিয়র আওয়ামীলীগ নেতা নুরুল আবছার, জেলা জাসদ সভাপতি ও ফেডারেশন অব কক্সবাজার ট্যুরিজম সার্ভিসেস এসোসিয়েশন এর সহ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল এবং সী বীচ ম্যানেজমেন্ট কমিটির সদস্য সচিব মোস্তাফিজুর রহমানসহ অনেকে।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন দপ্তর সম্পাদক শহিদুল্লাহ নাঈম। অতিথিবর্গকে ফুল দিয়ে বরণ করেন- নাসিরুল ইসলাম, মোহাম্মদ আরিফ, ফারুক আজম, একেএম মুনিবুর রহমান টিটু এবং মাহাথির মোহাম্মদ জাহি। স্বাগত বক্তব্য রাখেন টুয়াক সেক্রেটারি আসাফ উদ্ দৌলা (আশেক)। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি আনোয়ার কামাল, প্রতিষ্ঠাতা সভাপতি এস এম কিবরিয়া খানঁ এবং ফাউন্ডার চেয়ারম্যান এম এ হাসিব বাদল।
আমন্ত্রিত অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার শাহজাহান, কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান ও সিনিয়র আওয়ামীলীগ নেতা নুরুল আবছার, জেলা জাসদ সভাপতি ও ফেডারেশন অব কক্সবাজার ট্যুরিজম সার্ভিসেস এসোসিয়েশন এর সহ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল এবং সী বীচ ম্যানেজমেন্ট কমিটির সদস্য সচিব মোস্তাফিজুর রহমান।
উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা- বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজি মোঃ আবদুর রহমানের কক্সবাজার দীর্ঘ কর্মময় সময়ের বিভিন্ন প্রশংসাযোগ্য কর্মকান্ড তুলে ধরেন। তিনি সততা ও নিষ্টার সাথে দৃঢ় মনোবল বল নিয়ে অনেক কঠিন কার্য সম্পাদক করে জেলার উন্নয়নে আন্তরিক ভুমিকা রেখেছেন। তিনি ছিলেন একজন পর্যটন অনুরাগী। পর্যটন বিকাশে তিনি সহযোগী ও দায়িত্বশীল ভুমিকা পালন করেছেন। জেলা ব্র্যান্ডিং এ তাহার অবদান অনস্বীকার্য। তাছাড়া জেলায় চলমান প্রতিটি মেগা প্রকল্পে তাহার দক্ষ কর্মযজ্ঞ প্রকাশ পায়। তাহার আন্তরিক ভুমিকা জেলাবাসীর অন্তরে জায়গা করে নিয়েছেন।

বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজি মোঃ আবদুর রহমান তাহার বক্তব্যে- জেলাবাসীর অকৃত্রিম ভালবাসা এবং সহযোগি মন-মানসিকতার প্রশংসা করেন। পর্যটন রাজধানীখ্যাত কক্সবাজার জেলা অদুর ভবিষ্যতে কলম্বো ও সিঙ্গাপুরকে ছাড়িয়ে উন্নত বানিজ্যিক কেন্দ্রে পরিণত হবার আশা ব্যক্ত করেন। তিনি জেলার পর্যটনশিল্প নিয়ে একটি মহাপরিকল্পনা তৈরী করার পরামর্শ প্রদান করেন। বিদায়ক্ষণে টুয়াকের এই অনুষ্ঠানে তিনি অবিভুত হয়েছেন। তিনি টুয়াকের নানা কর্মকান্ডের প্রশংসা করেন। টুয়াক অত্র অঞ্চলে পর্যটনের মুখপাত্রের ভুমিকা পালন করে যাচ্ছে। পর্যটনের প্রতিটি কর্মে তিনি টুয়াককে পাশে পাওয়ায় আন্তরিক অভিনন্দন জানান। তিনি টুয়াকের উজ্জল ভবিষ্যত কামনা করেন এবং তাহার সুস্বাস্থ্যের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
পরবর্তীতে টুয়াকের সকল সদস্যবৃন্দ বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজি মোঃ আবদুর রহমান কে সম্মাননা স্মারক প্রদান করেন। টুয়াক সভাপতি তোফায়েল আহম্মেদ অদ্যকার অনুষ্ঠানের উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগ্ন সম্পাদক এস এ কাজল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •