ডেস্ক নিউজ:
আগামী মঙ্গলবার (২৩ অক্টোবর) সিলেট বিভাগ সফরের মাধ্যমে শুরু হবে জাতীয় ঐক্যফ্রন্টের কর্মসূচি। মঙ্গলবার রাজধানীর উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসভবনে অনুষ্ঠিত ফ্রন্ট নেতাদের বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৈঠক শেষে আ স ম আবদুর রব সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, সিলেটের পর চট্টগ্রাম, রাজশাহীসহ সব বিভাগ ও মহানগর পর্যায়ে ধারাবাহিকভাবে কর্মসূচি দেয়া হবে। এছাড়া জেলা পর্যায়েও কর্মসূচি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ঐক্যফ্রন্ট।

সাবেক এ ছাত্র নেতা বলেন, আজকের (মঙ্গলবার) বৈঠকে জাতীয় ঐক্যফ্রন্টের লিয়াজোঁ কমিটি গঠন হয়েছে। বুধবার আবারও বৈঠক শেষে কমিটির নাম ঘোষণা করা হবে।

তিনি বলেন, আশা করি আমাদের কর্মসূচিতে সরকার ও প্রশাসনের পক্ষ থেকে কোনো ধরনের বাধা দেয়া হবে না। আমরা সরকারের কাছ থেকে সেই সহযোগিতা চাই।

সিলেটে কী ধরনের কর্মসূচি দেয়া হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রথমে মাজার জিয়ারত, এরপর জনসভা হবে। এছাড়া অন্যান্য কর্মসূচির বিষয়ে আগামীকাল (বুধবার) জানানো হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব, তানিয়া রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ডাকসু সাবেক ভিসি সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের সুব্রত চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন স্বপন, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার, কেন্দ্রীয় কমিটির সদস্য মমিনুল ইসলাম, ড. জায়েদ প্রমুখ।