মালুমঘাট ডুলাহাজারা খুটাখালীতে পথসভায় ইলিয়াছ এমপি

এম.জিয়াবুল হক, চকরিয়া:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চকরিয়া-পেকুয়া আসনে লাঙ্গল প্রতীকের সমর্থনে বিরামহীন নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন জাতীয় পাটি (এরশাদ) কক্সবাজার জেলা কমিটির সভাপতি ও বর্তমান সংসদ সদস্য হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি। প্রচারনার অংশ হিসেবে গতকাল সোমবার ১৫ অক্টোবর তিনি চকরিয়া উপজেলার মালুমঘাট ডুলাহাজারা খুটাখালীতে লাঙ্গল প্রতীকের সমর্থনে গ্রামের অলিগলিতে ব্যাপক গনসংযোগ করেছেন। ওইসময় তিনি জনগনের মাঝে প্রচারপত্র বিলি করেছেন।

সোমবার উপজেলার ডুলাহাজারা ও খুটাখালী ইউনিয়নের বিভিন্ন স্টেশনে পথসভা ও গ্রামের অলিগলিতে লাঙ্গল প্রতীকের সমর্থনে গ্রামের অলিগলিতে ব্যাপক গনসংযোগ করেছেন। ওইসময় তিনি মালুমঘাটার ডুমখালী, কটাখালী, মেধাকচ্ছপিয়া এলাকার জনগনের মাঝে প্রচারপত্র বিলি করেছেন। লাঙ্গলের সমর্থনে নির্বাচনী গনসংযোগ হাজি ইলিয়াছ এমপির সঙ্গে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জাতীয় পাটির যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমাউল হোসনা, জেলা পরিষদের নারী সদস্য রেহেনা খানম রাহু, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মো.নুরুল আমিন, চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি গিয়াস উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পেকুয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি বিডিআর জাহাংগীর আলম, সাধারণ সম্পাদক সাংবাদিক দিদারুল করিম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পাটির সভাপতি নুরুল হোসেন মেম্বার, সাবেক সভাপতি টিপু সোলতান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, চকরিয়া পৌরসভা জাতীয় পাটির আহবায়ক মোহাম্মদ ছাদেক, চকরিয়া উপজেলা মহিলা পাটির সভাপতি জোসনা আক্তার, সাধারণ সম্পাদক সজরুন নাহার বুলু, মাতামুহুরী উপজেলা মহিলা পাটির সভাপতি হুমায়রা বেগম, মাতামুহুরী উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মানিক, বিএমচর ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি বদিউল আলম, এমপির সহকারি নাজেম উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় পাটির জেলা ও উপজেলা এবং ইউনিয়ন কমিটির নেতাকর্মী ও জনসাধারণ।

গণসংযোগ হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি জনগনের উদ্দেশ্যে বলেছেন, উন্নয়নের মাধ্যতে চকরিয়া-পেকুয়া উপজেলাকে সাজাতে চাই। অতীতে নির্বাচনী এলাকার উন্নয়ন ও জনগনের কল্যানে যেসব কাজ করেছেন তা আগামীতেও অব্যাহত রাখতে চান। সেইজন্য আগামী নির্বাচনে লাঙ্গল প্রতীকে তাকে ভোট দিয়ে পুনরায় জনগনের সেবা করার সুযোগ দিতে জনগনের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

অপরাধ দমনে চট্টগ্রামে আইপি ক্যামেরা বসাচ্ছে সিএমপি পুলিশ 

বিশ্ব ইজতেমা স্থগিত হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রণালয়

রামুতে ৩৮ হাজার ইয়াবার ট্রাক সহ আটক ২

খুরুস্কুল বাসীকে কাঁদিয়ে চির বিদায় নিল মেধাবী ছাত্র মিশুক

টেকনাফে অভিযানেও থামছে না ৩ ভাইয়ের ইয়াবা বানিজ্য

পেকুয়ায় চাঁদার দাবীতে দোকান সংস্কারে বাধা ও ভাংচুর

গণমাধ্যম ও সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন মেয়র মুজিবুর রহমান

চকরিয়ায় সুরাজপুর আলোকশিখা পাঠাগার’র চিত্রাংকন প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও গুণীশিক্ষক সংবর্ধনা

কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির কমিটি গঠিত

সাংবাদিক বশিরের মাতার জানাযা সম্পন্ন বিভিন্নমহলের শোক

বিজিবি ক্যাম্প এলাকায় সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রামান্য চিত্র প্রদর্শন

টেকনাফ সাংবাদিক ফোরাম’র আহবায়ক কমিটি গঠিত

কক্সবাজার-৩ আসনে বিএনপির মনোনয়নপত্র জমা দিলেন অধ্যাপক আজিজ

“দুখরে রোগে ও ভয় পায়!”

নিরাপদ জীবনে ফিরতে চায় ইয়াবা ব্যবসায়ীরা

রোববার থেকে বিএনপির সাক্ষাৎকার শুরু

মিয়ানমারে শতাধিক রোহিঙ্গা গ্রেফতার

বিএনপি নেতা আবু সুফিয়ান (চট্টগ্রাম-৮) আসনে মনোনয়নপত্র নিলেন

কক্সবাজার-২ আসনে কারাবন্দী আবুবকরের পক্ষে মনোনয়ন ফরম জমা

ঈদগাঁওতে ইউনিক পরিবহন ও টমটমের মুখোমুখি সংঘর্ষে আহত ৪