এম.জিয়াবুল হক, চকরিয়া:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চকরিয়া-পেকুয়া আসনে লাঙ্গল প্রতীকের সমর্থনে বিরামহীন নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন জাতীয় পাটি (এরশাদ) কক্সবাজার জেলা কমিটির সভাপতি ও বর্তমান সংসদ সদস্য হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি। প্রচারনার অংশ হিসেবে গতকাল সোমবার ১৫ অক্টোবর তিনি চকরিয়া উপজেলার মালুমঘাট ডুলাহাজারা খুটাখালীতে লাঙ্গল প্রতীকের সমর্থনে গ্রামের অলিগলিতে ব্যাপক গনসংযোগ করেছেন। ওইসময় তিনি জনগনের মাঝে প্রচারপত্র বিলি করেছেন।

সোমবার উপজেলার ডুলাহাজারা ও খুটাখালী ইউনিয়নের বিভিন্ন স্টেশনে পথসভা ও গ্রামের অলিগলিতে লাঙ্গল প্রতীকের সমর্থনে গ্রামের অলিগলিতে ব্যাপক গনসংযোগ করেছেন। ওইসময় তিনি মালুমঘাটার ডুমখালী, কটাখালী, মেধাকচ্ছপিয়া এলাকার জনগনের মাঝে প্রচারপত্র বিলি করেছেন। লাঙ্গলের সমর্থনে নির্বাচনী গনসংযোগ হাজি ইলিয়াছ এমপির সঙ্গে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জাতীয় পাটির যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমাউল হোসনা, জেলা পরিষদের নারী সদস্য রেহেনা খানম রাহু, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মো.নুরুল আমিন, চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি গিয়াস উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পেকুয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি বিডিআর জাহাংগীর আলম, সাধারণ সম্পাদক সাংবাদিক দিদারুল করিম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পাটির সভাপতি নুরুল হোসেন মেম্বার, সাবেক সভাপতি টিপু সোলতান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, চকরিয়া পৌরসভা জাতীয় পাটির আহবায়ক মোহাম্মদ ছাদেক, চকরিয়া উপজেলা মহিলা পাটির সভাপতি জোসনা আক্তার, সাধারণ সম্পাদক সজরুন নাহার বুলু, মাতামুহুরী উপজেলা মহিলা পাটির সভাপতি হুমায়রা বেগম, মাতামুহুরী উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মানিক, বিএমচর ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি বদিউল আলম, এমপির সহকারি নাজেম উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় পাটির জেলা ও উপজেলা এবং ইউনিয়ন কমিটির নেতাকর্মী ও জনসাধারণ।

গণসংযোগ হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি জনগনের উদ্দেশ্যে বলেছেন, উন্নয়নের মাধ্যতে চকরিয়া-পেকুয়া উপজেলাকে সাজাতে চাই। অতীতে নির্বাচনী এলাকার উন্নয়ন ও জনগনের কল্যানে যেসব কাজ করেছেন তা আগামীতেও অব্যাহত রাখতে চান। সেইজন্য আগামী নির্বাচনে লাঙ্গল প্রতীকে তাকে ভোট দিয়ে পুনরায় জনগনের সেবা করার সুযোগ দিতে জনগনের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।