এস. এম. তারেক, ঈদগাঁও:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার (সদর) রামু আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী কক্সবাজার পৌর আওয়ামীলীগ সভাপতি ও দৈনিক কক্সবাজার পত্রিকার বার্তা সম্পাদক মোহাম্মদ নজিবুল ইসলাম রোববার বিকেলে বৃহত্তর ঈদগাঁও’র শ্রী শ্রী কেন্দ্রীয় কালী মন্দির ও পূজা মন্ডপ পরিদর্শণ করেন। এসময় তিনি বৃহত্তর ঈদগাঁও’র ১৫টি পূজা মন্ডপের সনাতন ধর্মালম্বীদের সভাপতি সম্পাদকসহ স্থানীয় আ’লীগ নের্তৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন এবং ১৫ টি মন্ডবের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

বৃহত্তর ঈদগাঁও’র শ্রী শ্রী কেন্দ্রীয় মন্দিরের সভাপতি বাবু উত্তম রায় পুলকের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নজিবুল ইসলাম বলেন, বর্তমান সরকার অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করে। বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনা একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, রামু কক্সবাজারের মানুষের ভাগ্য উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীক বরাদ্দ দেবেন।

তিনি বলেন, মনোনয়ন তিনি পান বা না পান সেটি বড় কথা নয়, সাধারণ মানুষের কল্যানে আজীবন কাজ করে যাবেন তিনি। এছাড়া তিনি ব্যক্তিগত আদর্শকে বিসর্জন দিয়ে সকলকে নৌকা প্রতীক যে-ই পাক না কেন তার পেছনে কাজ করার আহবান জানান।

জেলা যুবলীগ নেতা হুমায়ুন কবির হিমুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর আ’লীগ সাধারণ সম্পাদক উজ্জল করসহ সনাতন ধর্মাতন ধর্মালম্বী নের্তৃবৃন্দ। উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সহসভাপতি ডাঃ সাইফুল ইসলাম চৌং, জেলা যুবলীগ নেতা পাঞ্জু , ঈদগাঁও সাংগঠনিক উপজেলা প্রেস ক্লাব সভাপতি এস. এম. তারিকুল হাসান তারেকসহ সনাতন ধর্মালম্বী ও আ’লীগ এবং সহযোগী সংগঠণ সমুহের বিপুল সংখ্যক নের্তৃবৃন্দ।