শ্রেষ্ঠ সম্মাননা পেলেন চকরিয়া থানার এস আই অপু বড়ুয়া

এম.মনছুর আলম, চকরিয়া:

বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের পুলিশ প্রশাসন কর্তৃক আয়োজিত মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠানে বেস্টওয়ারেন্ট তামিল (কার্যকর) অফিসার হিসেবে শ্রেষ্ঠ পুলিশ অফিসারের সম্মাননা পেয়েছেন কক্সবাজারের চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়ুয়া। এতে চট্টগ্রাম রেঞ্জের অধীন্থ জেলা ও থানায় সর্বোচ্চ মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও সর্বোপরি আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় এ শ্রেষ্ঠত্বের সম্মাননা প্রদান করেন। ১১অক্টোবর (বৃহস্পতিবার) দুপুরে চট্টগ্রাম রেঞ্জে ডিআইজি সম্মেলন কক্ষে দূর্গাপুজা উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় এবং মাসিক অপরাধ পর্যালোচনা অনুষ্টিত সভায প্রধান অতিথি চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম চকরিয়া থানার এস আই অপু বড়ুয়ার হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন।

উক্ত অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ, অতিরিক্ত ডিআই জি (প্রশাসন ও অর্থ ) এস এম রোকন উদ্দীন সহ রেঞ্জের আওতাধীন ১১ জেলার পুলিশ সুপার, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন এন্ড ক্রাইম) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (এ্যাস্টেট এন্ড ওয়েল ফেয়ার) নিস্কৃতি চাকমা, সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার) মান্না দে ও সহকারী পুলিশ সুপার ( অপারেশন এন্ড ক্রাইম) আকলিমা আক্তারসহ বিভিন্ন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

 এসআই অপু বড়ুয়া বলেন, তার এ সম্মাননা অর্জনে জেলা পুলিশ সুপার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম, চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.বখতিয়ার উদ্দিনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং পুলিশের সুনাম রক্ষা ও আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, কাজের স্বীকৃতিস্বরূপ থানার উপ-পরিদর্শক (এস আই) অপু বড়ুয়া বেষ্ট ওয়ারেন্ট তামিল (কার্যকর) অফিসার হিসেবে জেলায় ৪ বারের মতো ওই সম্মাননা পেয়েছেন। তার কর্মদক্ষতায় জেলা পেরিয়ে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক হাত থেকে বেস্টওয়ারেন্ট তামিল স্বীকৃতি সম্মাননা নেয়া সত্যিই একজন পুলিশ কর্মকর্তার কাছে বড় পাওয়া। এ সম্মাননা অর্জনের ফলে পুলিশ বিভাগের অন্যান্য অফিসারদের মধ্যে কাজের আগ্রহ আরও বৃদ্ধি পাবে বলেও তিনি জানান।

সর্বশেষ সংবাদ

কক্সবাজারের ৫ উপজেলায় ভোটযুদ্ধ আজ

এমপি জাফর আলমের সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলেন সাঈদী

ইসরায়েল লুটেরা রাষ্ট্র : মাহাথির মোহাম্মদ

 বাবার মত আমিও আপনাদের সেবা করে মরতে চাই- নৌকার প্রার্থী জুয়েল

ইস্তাম্বুলে ওআইসির পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ে জরুরী বৈঠক

টেকনাফের নির্বাচনে বিশৃঙ্খলা করলেই অ্যাকশন যাবো : এসপি মাসুদ হোসেন

২৭ মার্চ উমিদিয়া জামেয়া ইসলামিয়ার বার্ষিক মাহফিল

ঝুঁকিতে ‘গোমাতলী বেইলী’ ব্রীজ

সেই রাফিয়ার পরিবারের দায়িত্ব নিলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী রাসেল

রামু পশ্চিম মনিরঝিল দরগাহ পাড়ায় তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন

 “আল মাহমুদ চেতনার কবি, প্রেরণার বাতিঘর” শীর্ষক আলোচনা সভা

জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচনে নুরুল আমিন-তুহিন প্যানেলের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা 

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৬

এতিম শিশুদের জন্য বনভোজনের আয়োজন করলেন ছাত্রলীগ নেতা আসফি

আল্লামা তকী উসমানীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কক্সবাজারে হেফাজতে ইসলামের বিক্ষোভ

সাঈদী ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে গেলেন গিয়াসউদ্দিন চৌধুরী’র কাছে

অবৈধভাবে ব্যালট পেপারে হাত দিলেই গুলি- মহেশখালীর ওসি

ইউএনও বীনার ঘর আলোকিত করল নতুন অতিথি

কক্সবাজার সদর ও কুতুবদিয়া উপজেলায় রোববারের সাধারণ ছুটি কি এখনো বহাল!

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৬৩ হাজার প্রবাসী আটক