ফরমায়েশী রায় জনগণ প্রত্যাখ্যান করেছে- লুৎফুর রহমান কাজল

প্রেস বিজ্ঞপ্তি:
২১ আগষ্ট বোমা হামলার মামলায় ফরমায়েশী ও রাজনৈতিক প্রতিহিংসামূলক রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কক্সবাজারে বিক্ষোভ করেছে জেলা বিএনপি।  বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকালে জেলা কার্যালয় প্রাঙ্গণে এই বিক্ষোভ হয়। তবে পুলিশী বাধার মুখে পড়ে বিএনপি নেতাকর্মীরা। পরে দলীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশে অংশ নেয় নেতাকর্মীরা।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বিক্ষোভে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল। এতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।

প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান কাজল বলেন, জনগণ জানে বাংলাদেশের ইতিহাসের একটি নিন্দনীয় ফরমায়েশী রায় হয়েছে এটি। এই রায় জনগণ না মেনে প্রত্য্যাাখ্যান করেছে।

তিনি আরো বলেন, এই সরকার গণতন্ত্র মানে না। বাংলাদেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। মানুষের স্বাভাবিক বাকস্বাধীনতাকে হরণ করেছে। মানবাধিকার ভূলুণ্ঠিত করেছে। তারাই ধারাবাহিকতায় তারেক রহমানকে জড়িয়ে পরিকল্পিত এই রায় দেয়া হয়েছে।

পুলিশের কড়া প্রহরা।

তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি জানিয়ে বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়। আপনাদের বিদায়ের ঘণ্টা বেজে উঠেছে। জনগণ আপনাদেরকে চরমভাবে প্রত্যাখ্যান করেছে। তার প্রমাণ দেখার জন্য নিরপেক্ষ সরকারে অধীনে আগামী নির্বাচন দেন। আপনাদের বর্তমান অবস্থান পরিবর্তন না করলে জনগণ আপনাদের কখনো ক্ষমা করবে না। একই সাথে জনগণের দাবির প্রেক্ষিতে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে দিন।

সভাপতির বক্তব্যে শাহজাহান চৌধুরী বলেন, বিএনপিকে ধ্বংস ও জিয়া পরিবারকে হেয় প্রতিপন্ন করার কুউদ্দেশ্যে ফরমায়েশী রায়ে দেশনায়ক তারেক রহমান সাজা দেয়া হয়েছে। তারেক রহমান ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন। এই অন্যায় রায়ের মাশুল একদিন শাসকমহলকে দিতেই হবে।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মমতাজুল ইসলাম, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল মাবুদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, সহ-দপ্তর সম্পাদক এড. হাসান ছিদ্দিকী, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক গিয়াস উদ্দীন আফসেল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আবছার কামাল, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দীন, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মিজানুল আলম, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন, কক্সবাজার কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইদু সিকদারসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

সর্বশেষ সংবাদ

কক্সবাজারের ৫ উপজেলায় ভোটযুদ্ধ আজ

এমপি জাফর আলমের সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলেন সাঈদী

ইসরায়েল লুটেরা রাষ্ট্র : মাহাথির মোহাম্মদ

 বাবার মত আমিও আপনাদের সেবা করে মরতে চাই- নৌকার প্রার্থী জুয়েল

ইস্তাম্বুলে ওআইসির পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ে জরুরী বৈঠক

টেকনাফের নির্বাচনে বিশৃঙ্খলা করলেই অ্যাকশন যাবো : এসপি মাসুদ হোসেন

২৭ মার্চ উমিদিয়া জামেয়া ইসলামিয়ার বার্ষিক মাহফিল

ঝুঁকিতে ‘গোমাতলী বেইলী’ ব্রীজ

সেই রাফিয়ার পরিবারের দায়িত্ব নিলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী রাসেল

রামু পশ্চিম মনিরঝিল দরগাহ পাড়ায় তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন

 “আল মাহমুদ চেতনার কবি, প্রেরণার বাতিঘর” শীর্ষক আলোচনা সভা

জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচনে নুরুল আমিন-তুহিন প্যানেলের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা 

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৬

এতিম শিশুদের জন্য বনভোজনের আয়োজন করলেন ছাত্রলীগ নেতা আসফি

আল্লামা তকী উসমানীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কক্সবাজারে হেফাজতে ইসলামের বিক্ষোভ

সাঈদী ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে গেলেন গিয়াসউদ্দিন চৌধুরী’র কাছে

অবৈধভাবে ব্যালট পেপারে হাত দিলেই গুলি- মহেশখালীর ওসি

ইউএনও বীনার ঘর আলোকিত করল নতুন অতিথি

কক্সবাজার সদর ও কুতুবদিয়া উপজেলায় রোববারের সাধারণ ছুটি কি এখনো বহাল!

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৬৩ হাজার প্রবাসী আটক