বলরাম দাশ অনুপম :

টানা তৃতীয়বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ হলেন টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকাল ১১টায় চট্টগ্রাম জেলা পুলিশ লাইন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক ক্রাইম কনফারেন্স এ চট্টগ্রাম রেন্জ ডি আই জি খন্দকার গোলাম ফারুক বি পি এম , পি পি এম চট্টগ্রাম রেন্জে সর্বোচ্চ মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও সর্বোপরি আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখায় তাকে শ্রেষ্ঠত্বের সম্মাননা প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত ডি আই জি (অপারেশন এন্ড ক্রাইম) জনাব মোহাম্মদ আবুল ফয়েজ, অতিরিক্ত ডি আই জি (প্রশাসন ও অর্থ) এস এম রোকন উদ্দীনসহ রেঞ্জাধীন ১১ জেলার পুলিশ সুপার, চট্টগ্রাম রেঞ্জ এর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন এন্ড ক্রাইম) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (এ্যাস্টেট এন্ড ওয়েল ফেয়ার) নিস্কৃতি চাকমা, সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার) মান্না দে ও সহকারী পুলিশ সুপার ( অপারেশন & ক্রাইম) আকলিমা আক্তার।

উল্লেখ্য, ওসি রনজিত বড়ুয়া কক্সবাজার জেলায় ৫ বার ও চট্টগ্রাম রেন্জ -এ এবার সহ ৩ বার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পান।
সম্মাননা প্রাপ্তিতে ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, সকল উদ্ধর্তন স্যারদের নির্দেশনা ও সহকর্মীদের সহযোগীতায় –এ প্রাপ্তি। সকলের প্রতি আমি কৃতজ্ঞ। মাননীয় প্রধান মন্ত্রী ও মাননীয় স্বরাষ্ট মন্ত্রী এবং আই জি পি – র নির্দেশে মাদকের বিরুদ্ধে অব্যাহত সংগ্রামে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।