আবদুল মজিদ,চকরিয়া :
কক্সবাজারের চকরিয়া উপজেলার বমুবিলছড়ি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের প্রায় ২’শতাধিক নেতাকর্মী সোমবার (৮ অক্টোবর) দুপুরে আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেছেন। চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমের বাসভবনে এসে তাহার হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। এসময় জাফর আলমও তাদেরকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।
বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অধ্যাপক সোলতান আহমদ ও সহ-সভাপতি কফিল উদ্দিন বলেন, বমুবিলছড়ি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন ও যুবদলের সহ-সভাপতি জামাল উদ্দিন, ১নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠিক মুজিবুর রহমানসহ ইউনিয়ন বিএনপি ও যুবদলের অন্তত ২’শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগ দিয়েছেন।
এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএনপি এসব নেতাকর্মীদের
এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, সহসভাপতি ছৈয়দ আলম কমিশনার, জেলা পরিষদ সদস্য অধ্যাপক সুলতান আহমদ প্রমুখ।
বমুবিলছড়ি ইউনিয়ন বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা নাসির উদ্দিন বলেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখেই তার সঙ্গে ইউনিয়ন বিএনপি-যুবদলের অন্তত ২০০ নেতাকর্মী আওয়ামীলীগে যোগ দিয়েছি। আমরা এতোদিন ভুল রাজনীতি করে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ফলে স্রোতের বিপরীতে রাজনীতির বিষয়টি জানতে পেরে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য আওয়ামীলীগে যোগদান করেছি।
চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বলেন, ফুল দিয়ে আমি তাদের বরণ করে নিয়েছি। আওয়ামীলীগের উন্নয়নের চিত্র দেখেই বিএনপির নেতাকর্মীরা আওয়ামীলীগে যোগদান করেছেন। যোগদান করা নেতাকর্মীরা আওয়ামীলীগের ইউনিয়ন পর্যায়ে সদস্য হওয়ার পর আগামীতে তাদেরকে বিভিন্ন কমিটিতে স্থান দেয়া হবে।
তিনি আরো বলেন, আস্তে আস্তে সবাই ভুল বুঝতে পারবে। এতোদিনের ভুল তাদের শোধরানোর সুযোগ হয়েছে। তিনি দলীয় নেতাকর্মীদের পাশাপাশি যোগদানকারীদের নিয়ে ওই এলাকার উন্নয়নে সর্বোচ্চ আন্তরিকতা ও সহযোগিতা দিয়ে যাবেন বলে আশা ব্যক্ত করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •