সংবাদ বিজ্ঞপ্তিঃ
জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোট কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক, কক্সবাজার জেলা সভাপতি ও কক্সবাজার আবাসিক হোটেল মালিক গ্রুপের সাধারণ সম্পাদক, ঝিনুকমালা খেলাঘর আসরের সহ-সভাপতি এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্বদানকারী ব্যক্তি রমজান আলী সিকদারের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট ষড়যন্ত্রমুলক মামলা অবিলম্বে প্রত্যাহার ও সুষ্ঠ তদন্তের দাবী জানিয়েছেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় যুবজোট কেন্দ্রীয় কমিটির সভাপতি রোকনুজ্জামান রোকন ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শরীফুল কবির স্বপন।
৭ অক্টোবর বিকাল ৪টায় লালদীঘির পাড় বঙ্গবন্ধু সড়কে জাতীয় যুবজোট কক্সবাজার জেলা শাখা কর্তৃক আয়োজিত বিক্ষোভ সমাবেশ সহ-সভাপতি আবদুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি বলেন- একটি কুচক্রি মহল তাদের ফায়দা হাসিলের জন্য পুলিশকে ভুল তথ্য দিয়ে রমজান আলী সিকদারকে হয়রানি করার জন্য হয়রানি মূলক মামলা দায়ের করা হয়। যাহা একজন রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতৃত্বদানকারীর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের এটাই তার প্রমান।
তিনি আরো বলেন- একটি মহল রমজান আলী সিকদারকে বিভিন্নভাবে হয়রানি করার জন্য ষড়যন্ত্রের জাল বুনে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২৬ সেপ্টেম্বর এর মামলা তারই অংশ বিশেষ। তাই উক্ত মামলার বিষয় সুষ্ঠ তদন্ত করার দাবী জানান।
কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শরীফুল কবির স্বপন বলেন, রমজান আলী সিকদারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা সুষ্ঠ তদন্ত করে প্র্রকৃত অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানান।
সভায় অন্যোন্যর মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় যুব জোট, কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক অজিত কুমার দাশ হিমু, সহ-সভাপতি নুরুল আলম, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম সিরাজী, মোঃ জাকের হোসাইন, সাবেক ছাত্রলীগ নেতা সাংবাদিক দিদারুল আলম সিকদার, জাতীয় যুবজোট অর্থ সম্পাদক দিদারুল আলম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল রানা, কৃষি বিষয়ক সম্পাদক একরামুল হক কন্ট্রাক্টর, যুবজোট নেতা আজম খাঁন, আবদু সালাম, মোঃ আমান উল্লাহ আমান, মোহাম্মদ আলী, মোঃ আলমগীর, নুরুচ্ছবি, আজিজুর রহমান সনেট, মিজানুর মোঃ বোরহান উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •