প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নজিবুল ইসলাম নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। শুক্রবার (৫ অক্টোবর) নতুন বাহারছড়া জামে মসজিদে নামাজ আদায়, মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে তিনি জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করেন।

মসজিদ থেকে বেরিয়ে তিনি বীব মুক্তিযোদ্ধা ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম মোজাম্মেল হকের কবর জিয়ারত করেন।

এরপর ওই এলাকায় স্থানীয় জনগণের সাথে কথা বলেন এবং তাদের দুঃখ দুর্দশার খবর নেন। এসময় তার সাথে আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নজিবুল ইসলাম বলেন, ‘জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মুজিবুর রহমান আমার নেতা। যার হাত ধরে আমার পথ চলা। নৌকার মনোনয়ন পেলে মুজিব ভাইয়ের নেতৃত্বে এবং আপনাদের দোয়ায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার সদর ও রামু আসনে নৌকার বিজয় সুনিশ্চিত।”

তিনি আরও বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগ সবকিছুই পারে। তার উদাহরণ হচ্ছে কক্সবাজার পৌরসভা নির্বাচন। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল বলেন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে মুজিবুর রহমান বিপুল ভোটে পৌর মেয়র নির্বাচিত হয়েছেন। আশা করি, যদি কক্সবাজার সদর-রামু আসনে মনোনয়ন পায় তাহলে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে নিয়ে এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব।

এদিকে মোহাম্মদ নজিবুল ইসলাম কক্সবাজার সদর-রামু আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হওয়ায় অনেকে অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন।

অনিক পাল বলেন, নজিব ভাইয়ের মত সাংসদ সদর-রামু আসনে প্রয়োজন। তার জন্য শুভকামনা রইল।

দিপু ইউসুপ ইকবাল নামে একজন বলেন, নজিব ভাই প্রার্থী হিসাবে যোগ্য। ঐতিহ্যবাহী পরিবারে তাঁর জন্ম। তিনি শিক্ষিত, মার্জিত, উন্নত রুচি ও মূল্যবোধের অধিকারী। রাজনীতিতে অত্যন্ত পরিচ্ছন্ন ব্যক্তিত্ব। উদার মনের এই মানুষটি অন্তরে লালন করেন অজস্র মানবিক গুণ। তার বহিঃপ্রকাশ ঘটে সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নানাবিধ কর্মে ও কৌশলে। সংস্কৃতির বিবিধ শাখায় তাঁর ভূমিকা রয়েছে। কুসংস্কারমুক্ত, অসাম্প্রদায়িক, আধুনিকমনস্ক ও সমাজের ইতিবাচক পরিবর্তনে দৃঢ়প্রত্যয়ী আপোসহীন এই যোদ্ধা যোগ্যতার বিচারে নিঃসন্দেহে বিবেচিত হবেন। মনোনয়ন পেলে বিজয় তাঁর অনিবার্য।

উন্নয়ন চিত্র জনগনের কাছে পৌছে দিতে লিফলেট বিতরণ :

শুক্রবার (১০ অক্টোবর) বিকেলে কক্সবাজার পৌর এলাকায় কেন্দ্রীয় আওয়ামীলীগের কর্মসূচী সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র জনগনের কাছে পৌছে দিতে গনসংযোগ ও লিফলেট বিতরন করেন কক্সবাজার পৌর আওয়ামীলীগ। মোহাম্মদ নজিবুর ইসলামের নেতৃত্বে শহরের পৌরসভা কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক সহ বিভিন্ন অলিগলিতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। এসময় কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক উজ্জ্বল কর, হাজী এনামুল হক, আসিফুল মওলা, নাজমুল হোসাইন নাজিম, আতিক উল্লাহ কোম্পানী, কাজী মোর্শেদ আহাম্মদ বাবু, সালাহ উদ্দীন সেতু, মো সাহেদ আলী, সাহাব উদ্দীন, এবি সিদ্দিক খোকন, শাহ নেওয়াজ চৌধুরী, জানে আলম পুতু, জাফর আলম,আহাম্মদ উল্লাহ, নুরুল আলম পেটান, ইউসুফ বাবুল, নাসির উদ্দীন, রিদুয়ান আলী, ওয়াহিদ মুরাদ সুমন, আজিমুল হক আজিম, খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •