নীতিশ বড়ুয়া, রামু:

কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে সদস্য পদের উপ-নির্বাচনে উসমান গণি বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি টিউবওয়েল প্রতীকে ভোট পেয়েছেন ৪৪০ ভোট। তাঁর প্রতিদন্ধী কবির মিয়া (বৈদ্যুতিক পাখা) ২০০, রোকন উদ্দিন টিটু (তালা) ১৮৫, মীর কাশেম (মোরগ) ১৪৯ ও আব্দু ছালাম (ফুটবল) প্রতীকে ০১ ভোট পেয়েছেন।  বুধবার (০৩ অক্টোবর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ চলে।

জানা যায়, রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য হাজী মো. সোলাইমান হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলে সদস্য পদ খালি হয়। উপ-নির্বাচনে নব নির্বাচিত সদস্য ওসমান গণি মরহুম হাজী মো. সোলাইমান মেম্বারের সন্তান ও জোয়ারিয়ানালা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার, রামু যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুবুর রহমান জানান, এ কেন্দ্রে মোট ভোটার ১২৩৯ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৬৫৫ এবং মহিলা ভোটার ৫৮৪ জন। সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৯৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে নষ্ট হয়েছে ১২ ভোট। তিনি জানান, রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লুৎফুর রহমান, সহকারি কমিশনার(ভুমি) চাইথোয়াইহ্লা চৌধুরী, রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল মনসুর, উপজেলা নির্বাচন অফিসার, বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. এস এম মিজানুর রহমান জানান, সকাল থেকে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত ছিল। এদিকে রামু উপজেলা যুবলীগ সভাপতি, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম, সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়া জোয়ারিয়ানালা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক উসমান গণি ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সদস্য নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •