আব্দুর রশিদ, বাইশারী:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন।

০১ অক্টোবর (সোমবার) বিকাল সাড়ে তিনটার সময় নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বভার গ্রহন করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ জায়েদ নুর। এ উপলক্ষে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে নাইক্ষ্যংছড়ি থানার সকল অফিসার ও পুলিশ সদস্য/সদস্যা নবাগত ওসি মোঃ আনোয়ার হোসেনকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন বলেও জানান তিনি।

পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন ইতিপূর্বে কক্সবাজার জেলার সদর থানার ওসি তদন্ত, একই জেলার পেকুয়া থানায় ওসি তদন্ত, লামা থানায় অফিসার ইনচার্জ এবং বান্দরবান জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

নাইক্ষ্যংছড়ি থানার সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলাকে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার পাশাপাশি আমার সর্বপ্রথম কাজ হবে সাধারণ জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে উপস্থাপন করা। পাশাপাশি আইনশৃঙ্খলার উন্নতি, মাদক ও সন্ত্রাসমুক্ত নাইক্ষ্যংছড়ি উপজেলা বিনির্মানে অঙ্গীকারবদ্ধ হয়ে কাজ করে যাওয়ায় আমার মূল লক্ষ্য ও উদ্দেশ্য। তিনি এ বিষয়ে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সচেতন মহল, সুশীল সমাজ এবং সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করছেন।

উল্লেখ্য, পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন অফিসার ইনচার্জ শেখ মোঃ আলমগীরের স্থলাভিষিক্ত হয়। পরিদর্শক শেখ মোঃ আলমগীর ঢাকা জেলায় নৌ পুলিশ ফাড়ির অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়।