সংবাদদাতা, পালংখালী (উখিয়া) :
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, পালংখালী উচ্চ বিদ্যালয়, ফারির বিল মাদ্রাসা ও পালংখালী ইউনিয়ন শাখার আওতাধীন ৭,৮ ও ৯নং ওয়ার্ড শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯সেপ্টেম্বর) উখিয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক আরফাত হোসেন চৌধুরীর উদ্বোধনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়ন বিএনপি সভাপতি মনির আহমদ চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক খাইরুল আমিন, বিশেষ বক্তা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রিদুয়ানুর রহমান ও মোর্শেদুল হক ভূট্টো।

সভায় বক্তারা বলেন, জাতীয়তাবাদী ছাত্রদলকে ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে৷ দেশনেত্রীকে মুক্ত করে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে ঝিমিয়ে পড়া গণতন্ত্রকে আবার জাগ্রত করে তুলতে হবে৷ যেমনটা করেছিলো ৯০এর স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে। এবং সরকারকে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার জন্য আন্দোলনের মাধ্যমে বাধ্য করা হবে৷ সর্বশেষ দেশের মানুষের মালিকানা দেশের মানুষকে ফিরিয়ে দিবে বিএনপি, বিএনপির সে আন্দোলনে সর্বোচ্চ ভূমিকায় থাকবে ছাত্রদল।

পালংখালী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জিহাদ হোসাইন টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি থেকে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন পালংখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা সাহাব উদ্দিন চৌধুরী, উপজেলা বিএনপি সদস্য হেলাল মেম্বার, সাংগঠনিক সম্পাদক ফোরকান চৌধুরী, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রিদুয়ান সিদ্দিক, রুস্তম আলী, রাজাপালং এমইউ ফাজিল ডিগ্রী মাদ্রাসা ছাত্রদলের সভাপতি সাদেক সম্রাট সহ নেতৃবৃন্দ।

বক্তব্য রাখেন পালংখালী ইউনিয়ন ছাত্রদলের সিঃসহ-সভাপতি মোহাম্মদ আমিন, যুগ্ন-সম্পাদক ও উপজেলা কমিটির সদস্য জিয়াউল করিম রিয়াদ সহ অনেকে।

আরও বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন জয়, মাহবুবুর রহমান শাকিল, আলী হোসাইন সুমন।

উপস্থিত ছিলেন পালংখালী উচ্চ বিদ্যালয়, ফারির বিল মাদ্রাসা ও পালংখালী ইউনিয়ন শাখার আওতাধীন ৭,৮ ও ৯নং ওয়ার্ড শাখার সকল নেতৃবৃন্দ।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশন কাউন্সিলে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রিদুয়ানুর রহমানের পরিচালনায় সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রদলের আহবায়ক আরফাত হোসেন চৌধুরী।