আবদুস সালাম, টেকনাফ:
টেকনাফ উপজেলা যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯ টার দিকে বঙ্গবন্ধু কন্যার ৭২তম জন্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও বিকাল ৪ টার দিকে পৌরসভার শাপলা চত্বরস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যানের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক ফজলুল কবিরের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি ও উখিয়া-টেকনাফ সংসদীয় আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সোহেল আহমদ বাহাদুর।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গণতন্ত্রের মানসকন্যা দেশরতœ শেখ হাসিনা ১৯৪৭ সালে আজকের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গি পাড়ায় জন্মগ্রহণ করেন। ঐতিহ্যবাহী শেখ পরিবারে জন্ম নেওয়া শেখ হাসিনা সময়ের পরিক্রমায় আজ বিশ্বনেতাদের অন্যতম একজন। তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশায় উখিয়া-টেকনাফের সাধারণ জনগণ আমাকে প্রতিনিয়ত প্রেরণা দিচ্ছে। এই জনপদ সম্পর্কে সারাদেশে যে দুর্নাম রয়েছে সকলের সহযোগিতায় আমি তা ঘোচাতে চাই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনায় একমাত্র মনোনয়ন দেওয়ার ক্ষমতা রাখেন। দলকে দুর্নাম থেকে বাচাঁতে জননেত্রী শেখ হাসিনা অবশ্যই এ আসনে প্রার্থী পরিবর্তন করবেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সু-নিশ্চিত করার লক্ষ্যে তিনি তৃণমূল পর্যায়ে ঐক্যবদ্ধভাবে নেতাকর্মীদের কাজ করার আহবান জানান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান, উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, সাধারণ সম্পাদক ঈমাম হোসেন, পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কুল হোসেন, টেকনাফ উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক নুরুল আমিন, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ আব্দুল্লাহ, সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক আব্দুল ফারুক, সাবরাং ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ুন কবির, বাহারছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসন খোকন, হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা মানিক, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না।
এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার শহর যুবলীগের যুগ্ম আহবায়ক শাহেদ এমরান, টেকনাফ উপজেলা যুবলীগের সহ-সভাপতি কাদের হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এবাদতুর রহিম বাদল, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা প্রমূখ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু কন্যার ৭২তম জন্মদিন কেক কাটার মাধ্যমে উদযাপন করা হয়।