প্রেস বিজ্ঞপ্তি:
জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরী, বাংলদেশকে ডিজিটাল ও স্বল্প উন্নত দেশে রূপান্তর করা বিশে^র আলোচিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭২ তম জন্মবার্ষিকী পালন করেছে মহেশখালী উপজেলা ছাত্রলীগ। এই উপলক্ষ্যে বৃহস্পতিবার এক বিশাল আনন্দ র‌্যালী মহেশখালীর বিভিন্ন স্থান প্রদিক্ষণ করে। এতে নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ ও সাধারণ সম্পাদক পারভেজ আহামদ বাবু। এতে ছাত্রলীগের বিপুল নেতাকর্মী অংশ নেন। ফলে পুরো উপজেলাজুড়ে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। পরে এক সভায় মিলিত হয়।

সভায় সভাপতি হালিমুর রশিদ বলেন, বঙ্গবন্ধুর জন্মদিন হয়েছিল বলেই বাংলাদেশের জন্ম হয়েছে। সেই মহান নেতার যোগ্য উত্তরসূরী হিসেবে বাংলাদেশকে সঠিক নেতৃত্ব্ দিয়ে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গিয়ে তিনিও এক আজ বিশ^ নেতাদের কাতারে নাম লেখাতে সক্ষম হয়েছেন। তাঁর ৭২ তম জন্মদিনে আমরা তাঁকে স্বাগতম জানাই।

সাধারণ সম্পাদক পারভেজ আহামদ বাবু বলেন, ঘাতকরা জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের প্রাণ কেড়ে নিলেও তিনি তার যোগ্য উত্তরসূরী আজকের সফল ও উন্নতের পথে এগিয়ে যাওয়া বাংলাদেশের কারিগর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রেখে গেছেন। শেখ হাসিনা বেঁচে ছিলেন বলেই বাংলাদেশ আজ বিশ^ দরবারে এত মর্যাদার অধিকারী হয়েছে। দেশকে স্বল্প উন্নত দেশে রূপান্তর করতে পেরেছে। এসব যোগ্যতা বলে তিনি আজ বিশে^র একজন প্রভাবশালী নেতা। তাকে এবং বাংলাদেশকে অনুসরণ করছে অনেক বড় বড় দেশ। বিশ্ব মানবতার বাতিঘর হিসেবে দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যুতে তার অনুকরণীয় দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্ব দেয়ায় ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধিতে ভূষিত হয়েছে। এমন মানুষটির আরো বহু বছর বেঁচে থাকা দরকার। আল্লাহ ওনাকে আরো অনেক হায়াত দিক। ৭২তম জন্মবার্ষিকীতে তাঁকে জানাই অজ¯্র শুভেচ্ছা।