বিএনপি-জামায়াত নির্বাচন ভন্ডুল করতে চায়- চকরিয়ায় মোহাম্মদ নাসিম

এম মনছুর আলম, চকরিয়া:

কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ১৪দলের সমন্বয়ক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, ২০১৪সালে বিএনপি-জামায়াত রাস্তায় যে ভাবে জ্বালা পোড়াও করেছিল তা দেশের জনগণ প্রতিহত করেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশে জঙ্গি দমন হয়েছে। শতভাগ বিদ্যুৎ দেওয়া হয়েছে। প্রতিটি গ্রামে-গঞ্জে কমিউনিটি ক্লিনিক করে স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে শেখ হাসিনা। চকরিয়া-পেকুয়াতেই নৌকার বিজয় হবে হবেই।

তিনি গতকাল বৃহস্পতিবার ২৭ সেপ্টেম্বর বিকাল ৪টায় চকরিয়া সরকার হাসপাতালের ৫০শয্যা থেকে ১০০ শয্যা উন্নীকরণের ভিত্তিপ্রস্তর স্থাপন করার পর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথি মোহাম্মদ নাসিম আরও বলেন, বিএনপি-জামায়াত চক্রান্ত করছে। ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে নৌকার বিজয় নিশ্চিত হবে। বিএনপি-জামায়াত নির্বাচন ভন্ডুল করতে চায়। দুনিয়ার এমন কোন শক্তি নেই নির্বাচন ভন্ডুল করতে পারে ? নির্বাচনের মাঠে দেখা হবে। বিশ্বকাপে মেসির গোল মিস হয় কিন্তু শেখ হাসিনার গোল মিস হয় না। দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্পের আওতায় চকরিয়া সরকারি হাসপাতালকে ৫০ শয্যা থেকে ১’শ শয্যায় উন্নীতকরণে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধিনে ২৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে হাসপাতালের নতুন ভবন। স্বাস্থমন্ত্রী নাসিম আরও বলেন, মাতামুহুরী সাংগঠনিক থানায় ৩১ শয্যা বিশিষ্ট একটি হাসপাতাল নির্মাণ করা হবে।

উল্লেখ্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধিনে চকরিয়ার ১শ শয্যা হাসপাতালের পর্যায়ক্রমে পাঁচটি ভবন নির্মাণ করা হবে। ১’শ শয্যায় উন্নীতকরণে ৪ম তলা নতুন হাসপাতাল ভবন, তত্তাবধায়কের বাসা, ৫ম তলা স্টাফ কোয়ার্টার, ৫ম তলা নার্স কোয়ার্টার ও ডক্টরস কোয়াটার। এছাড়া গাড়ির রাখার গ্যারেজ ও চালক হাউজ নির্মিত হবে।

সভায় বক্তব্য রাখেন, স্বাস্থ্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার এমএ মোহী, জেলা আওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, কক্সবাজার সদর আসনের সাংসদ সাইমন সরওয়ার কমল এমপি, কক্সবাজার সিভিল সার্জন ডা: আবদুস সালাম, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, সাবেক ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক নুরুল আবছার, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি এমআর চৌধুরী, মাতামুহুরী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম বুলবুল, সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, চকরিয়া পৌরসভার সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, শওকত ওসমান চেয়ারম্যান, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হক, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক।

সর্বশেষ সংবাদ

ক্যাসিনোকাণ্ডে এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

বিসিবি সিইওর সঙ্গে কথা হয়েছে তামিমের, সংলাপের জোর সম্ভাবনা

এমপিওভুক্ত হলো ২৭৩০ শিক্ষাপ্রতিষ্ঠান

পেকুয়ায় ৭ অস্ত্র, ৩৮ গুলিসহ দুই শীর্ষ ডাকাত র‌্যাবের হাতে গ্রেপ্তার

রাঙামাটিতে বিএনপি নেতাকে কুপিয়ে-গুলি করে হত্যা

সেই ‘গাছ কাটা মহিলা’ আটক

২৭৩০ শিক্ষা প্রতিষ্ঠানকে নতুন করে এমপিওভুক্তি ঘোষণা

সিটিজি টাইমসের লোহাগাড়া প্রতিনিধি হলেন আলাউদ্দিন

বাঁকখালী নদীতে ড্রেজার বসিয়ে বালু উত্তোলণ

এবার ক্যাসিনোকাণ্ডে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা কাওসারকে অব্যাহতি

আমি মানব ইতিহাসের সবচেয়ে উন্নত মানুষ: ট্রাম্প

আগামী ৭-৯ নভেম্বর তাবলীগ জামায়াতের জেলা এজতেমা

ফেসবুক সরাসরি মানুষের হাতে ক্ষমতা তুলে দিয়েছে: জাকারবার্গ

যে দেশে নেই কারাগার

চট্টগ্রামে ডাক্তার আলমগীর হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

‘আমাকে নিয়ে কার্টুন বানানো পত্রিকাকে পদক দিয়েছি’

কৌশলগত দূরত্বে অলি-ইবরাহিম, ভাঙনে কি ২০ দল?

কচ্ছপিয়ায় অগ্নিদগ্ধ দিলআরা মৃত্যু,অনুদান পেল পরিবার

রাঙামাটির রাজস্থলীতে অপহৃত হেডম্যানের রক্তাক্ত গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত