সংবাদ বিজ্ঞপ্তি :

কক্সবাজার পৌর এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা ময়লা-আবর্জনাগুলো ডাম্পিং স্টেশনে সরিয়ে নিতে এবার আরো একটি ডাম্পার সংযোজন করেছে পৌর কতৃপক্ষ। সোমবার দুপুরে পৌর ভবন চত্বরে চালকের হাতে আনুষ্ঠানিকভাবে এ গাড়ির চাবি হস্তান্তর করেন মেয়র মুজিবুর রহমান।

এসময় মেয়র মুজিবুর রহমান বলেন, “নির্বাচনের আগে সাধারণ ভোটারদের প্রতিশ্রুতি দিয়েছিলাম, পৌর এলাকা থাকবে দুর্গন্ধমুক্ত পরিস্কার পরিচ্ছন্ন। কারন এটি পর্যটনের রাজধানী হিসেবে পরিচিত। পাশাপাশি এখানে যেহেতু সবসময় দেশী-বিদেশী হাজারো পর্যটক আসা যাওয়া করে সে জন্য এ শহরকে দৃষ্টিনন্দন এবং আবর্জনামুক্ত রাখতে হবে।” মেয়র বলেন, “অনেক সঙ্কটের মাঝেও আমি চেষ্টা করছি সমস্যাগুলো দ্রুত সমাধানের। দায়িত্ব নেয়ার পর শুরুতেই জানলাম, পৌরসভায় ময়লা আবর্জনা নিস্কাসনের জন্য ৮টি ডাম্পার ছিলো। কিন্তু দুঃখজনক হলেও সত্যি যে, ৮টি গাড়ির মধ্যে সবগুলোই নষ্ট। তাই কোরবানীর ঈদে বর্জ্য সরানোর জন্য ব্যক্তিগতভাবে ১০টি গাড়ি ভাড়া করতে হয়েছিলো আমাকে। এরপর উদ্যোগ নিলাম নতুন গাড়ি না নেয়া পর্যন্ত অচল গাড়িগুলো সচল করার। সেই লক্ষ্যে প্রথমে একটি গাড়ি সংস্কার পরে আরো একটি ডাম্পার নতুনভাবে সংস্কার করে পৌরবাসীর সেবায় রাস্তায় নামিয়ে দেয়া হয়। আশা করি সবগুলো গাড়িই দ্রুত সচল হয়ে যাবে, ইনশাআল্লাহ।”

উল্লেখ্য, গাড়িটি নতুনভাবে সংস্কার করে রাস্তায় নামানোর পেছনে বিশেষ অবদান রেখেছেন কাউন্সিলর রাজবিহারী দাশ।

এসময় কক্সবাজার পৌরসভার ২নং প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির, কাউন্সিলর রাজবিহারী দাশ, কাউন্সিলর মিজানুর রহমান, কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মদ বাবু, কাউন্সিলর সালাউদ্দিন সেতু, কাউন্সিলর সাহাবউদ্দিন সিকদার, পৌরসভার সচিব রাছেল চৌধুরী, মেয়রের পিএ রূপনাথ চৌধুরী নাচ্চু, প্রশাসনিক কর্মকর্তা মো. খোরশেদ আলমসহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।